close
ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭ | ০২ কার্তিক ১৪২৪

বেঁচে থাকার খবর নিজেই জানালেন মিমি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৯ মে ২০১৭, ০৯:২০
গেলো মঙ্গলবার ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন কলকাতার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যান সাবেক প্রেমিক পরিচালক রাজ চক্রবর্তী৷ সারাদিন সঙ্গে থেকে সুস্থ করেন মিমিকে৷ বুধবার বিকেলে হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। মিমির ঘুমের ট্যাবলেট খাওয়া ও রাজের হাসপাতালে নিয়ে যাওয়া এবং শুশ্রুষা করিয়ে ফেরত আনার পুরো ঘটনা শুনে ভেঙে পড়েন রাজের বর্তমান প্রেমিকা ও টালিউডের আরেক নায়িকা শুভশ্রী৷ হতাশা ও ক্ষোভে হাইল্যান্ড পার্কে নিজের ফ্ল্যাটে রাতে লাইটার থেকে নিজের পোশাকে আগুন ধরিয়ে আত্মঘাতী হবার চেষ্টা করেন তিনিও৷

কিন্তু পরিবারের অন্য সদস্যরা সঙ্গে সঙ্গে নিভিয়ে দেন৷ এরপরই রাত দেড়টা নাগাদ রাজের ফ্ল্যাটে যান শুভশ্রীর আত্মীয়রা৷ কিন্তু তাদেরও রাজ স্পষ্ট জানিয়ে দেন, শুভশ্রীর সঙ্গে সম্পর্ক টেনে নিয়ে যাওয়া তার পক্ষে আর সম্ভব না৷ দুই অভিনেত্রীকে ঘিরে পরিচালকের ত্রিকোণ প্রেমের এমন পরিণতিতে বৃহস্পতিবার সকাল থেকে তোলপাড় টালিউড৷ অনেকেই বলছেন, রাজ সবসময় নিজের কমিটমেন্টকে গুরুত্ব দেয়৷ সম্ভবত পুরনো প্রেমিকা মিমির ফিরে আসা আগের কমিটমেন্টকেই জোরাল করেছে৷ 

এদিকে আত্মহত্যার চেষ্টার কথা উড়িয়ে দিয়েছেন মিমি। তিনি বলেন, মরিনি! বেঁচে আছি এখনো! শুটিংয়ে ছিলাম। দুপুরের (বৃহস্পতিবার) দিকে হঠাৎ করে বাড়ি থেকে ফোন। ও রকম সময় সাধারণত ফোন আসে না। জানতে পারলাম কোথাও কোথাও খবর রটেছে, আমি নাকি ঘুমের ওষুধ খেয়েছি! আর সে সব শুনে আমার মা প্রায় কোলাপস করে গিয়েছে। মা ভেবেছে, শুটিংয়ের মধ্যেই হয়তো আমি ঘুমের ওষুধ খেয়েছি। সব বন্ধ রেখে এখন বাড়ি ছুটছি মাকে শান্ত করতে। মানেটা কী এ সবের? কী হচ্ছে? এই ধরনের গসিপ আমার ফ্যামিলিকে কতটা এফেক্ট করে জানেন?

মিমি আরো বলেন, রাজ চক্রবর্তীর সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্কটা যাই থাকুক না কেন, সেটা এখন অতীত। এখন আমার ফোকাসে ক্যারিয়ার। এ মুহূর্তে রাজ অন্য কারো সঙ্গে সম্পর্কে রয়েছে কি না সেটা তো আমার জানার কথা না। আর সেই সম্পর্ক ভাঙল নাকি জুড়ল সেটাও আমার কনসার্ন নয়। শুনছি নাকি, রাজ আর তার বর্তমান প্রেমিকার সম্পর্ক ভাঙার কারণ আমি! হোয়াট আ রাবিশ! কেন আমি কারো সম্পর্কের মাঝে আসব? আর সত্যিই ওদের সম্পর্ক ভেঙে গিয়েছে কি না তাও আমি জানি না।

'যোদ্ধা' খ্যাত নায়িকা আরো বলেন, অনেকে এটাও বলছে, রাজের পরের ছবিতে নাকি আমি অভিনয় করব। আশ্চর্যের ব্যাপার হল, সেই খবরটা আমি এখনো জানি না। বুধবার রাত পর্যন্ত অফিসে ছিলাম। এমন কোনো কাজের কথা আমার জানা নেই।

একটাই কথা বলতে চাই, আমি জীবনে বিশ্বাসী। আমি বাঁচতে ভালোবাসি। যাই হয়ে থাকুক না কেন, সেটা আমার জীবনের থেকে কখনোই বেশি দামি নয়।

এইচএম 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়