close
ঢাকা, শনিবার, ২৪ জুন ২০১৭ | ১০ আষাঢ় ১৪২৪

ধর্ষকদের সঙ্গে কোনো সম্পর্ক নেই, নাঈমকে চিনতামও না : রাহা

এ এইচ মুরাদ
|  ১৪ মে ২০১৭, ১৯:৫৫ | আপডেট : ১৪ মে ২০১৭, ২১:২২
বনানীর চাঞ্চল্যকর দুই তরুণী ধর্ষণ মামলার আসামি নাঈম আশরাফের সঙ্গে আমার কোনো রকম সম্পর্ক নেই, তাকে চিনতামও না। জানালেন মডেল-অভিনেত্রী রাহা তানহা খান। 

রোববার সন্ধ্যায় আরটিভি অনলাইনকে মুঠোফোনে এসব কথা বলেন তিনি। 

শনিবার রাত থেকে রাহার সঙ্গে ধর্ষক নাঈম আশরাফের একটি সেলফি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ছবির ক্যাপশনে লেখা ছিল ওইদিনের ঘটনায় রাহাও ধর্ষিত হয়েছেন। কিন্তু এটা সম্পূর্ণ মিথ্যা ও অনুমান নির্ভর কথা বলে জানান রাহা। 

ওই ছবির ব্যাপারে জানতে চাইলে আরটিভি অনলাইনকে রাহা বললেন,  বন্ধুরা মিলে একটি রেস্টুরেন্টে খেতে গিয়েছিলাম। সেখানে আশরাফ আমার কাছে এসে বলে যে সে আমাকে নেহা কক্করের একটি অনুষ্ঠানে ড্যান্স করার জন্য ফোন দিয়েছিল। কিন্তু আমি রেসপন্স করিনি। ওইদিনই আলাপের একপর্যায়ে সে আমার সঙ্গে ছবি তুলতে চায়। প্রকাশিত ছবিটি সেসময়েই তোলা। আমি মিডিয়াতে কাজ করি। অনেকেই দেখা হলে আমার সঙ্গে ছবি তোলেন। তাদের মধ্যে কে ভালো কে মন্দ এটা তো বোঝার উপায় নেই। 

তিনি আরো বলেন, ছবিটি প্রকাশের পর আমি সামাজিকভাবে হেয় হয়েছি। সবার প্রতি আমার একটাই চাওয়া আমাদের পরিবার ও সামাজিক একটা অবস্থান রয়েছে। তাই কোনো গুজব ছড়ানোর আগে বিষয়টি সবার খেয়াল করা দরকার।        

এদিকে ওই ঘটনার ২ আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফ এখন রিমান্ডে আছেন। ধর্ষক সাফাত এরই মধ্যে বেশ ক'জন মডেল ও নায়িকার সঙ্গে তাদের অবৈধ সম্পর্কের কথা স্বীকার করেছেন। তবে তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করেনি গোয়েন্দা পুলিশ। 

এইচএম/এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়