close
ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭ | ০২ কার্তিক ১৪২৪

প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চাইলেন মিরাক্কেলের রনি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৩ মে ২০১৭, ১৪:৪৫ | আপডেট : ১৩ মে ২০১৭, ১৫:২৩
জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো ‘মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার-৬’র মাধ্যমে তারকা বনে যান নাটোরের ছেলে আবু হেনা রনি। সম্প্রতি রনির বিরুদ্ধে প্রধানমন্ত্রীকে নিয়ে ‌`বিদ্রুপাত্মক` মন্তব্য করে ফেসবুকে পোস্ট দেয়ার অভিযোগে তথ্য-প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়।

এ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ক্ষমা চেয়েছেন রনি। তার দাবি, ‘৬ মে সন্ধ্যায় ফেসবুকে একটি পোস্ট দেন তিনি। সেখানে একটি ছবি ছিল, যাতে দেখা যাচ্ছিল একজন ম্যানহোলে পড়েছেন যেখানে তার সারা শরীর ভিজে গেছে। আর ওইদিন গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছিল। তার সেই ম্যানহোলে পড়ে যাওয়া ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলাম, ‘তিনি পা ভেজালেন আর ইনি গা ভেজালেন’।

এদিকে ওইদিন (৬ মে) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমুদ্রের তীরে পা ভেজানো, খালি পায়ে হাঁটার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে।

রনি আরো বলেন, ‘আমি বুঝতে পারিনি ফেসবুক পোস্টটি সবাই এভাবে নেবেন। যে ক্যাপশনটা লিখেছিলাম ওটা ছিল আমার পড়া একটি কবিতার দু'টো লাইন। আমি শুধু মজা করেছি, প্রধানমন্ত্রীকে ছোট করতে চাইনি। যদি কেউ কষ্ট পেয়ে থাকেন তবে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আশা করছি দ্রুত এটার সুরাহা হবে’।

বৃহস্পতিবার তার বিরুদ্ধে এ মামলাটি করেছেন নাটোর জেলার সিংড়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান সবুজ।

সবুজ মনে করেন, ‘জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী। এর বাইরেও তার ব্যক্তিগত জীবন আছে। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত জীবনের বিষয়গুলো নিয়ে কেউ যদি আপত্তিকর মন্তব্য করে তাহলে সেটা আমরা মেনে নেব না’।

 

এইচএম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়