• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

জয়তু মামতো ভাই, গ্রেট হাবিব ওয়াহিদ বললেন আসিফ

আরটিভি অনলাইন ডেস্ক

  ১১ মে ২০১৭, ১৪:১২

বাংলা গানের যুবরাজ খ্যাত জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর। নিজের ভালো লাগার কথামালা ফেসবুকেই জানান দেন তিনি। ফেসবুকে এবার হাবিব বন্দনায় মাতলেন আসিফ। তেমনটাই করলেন।

আসিফ বলেন, বাংলাদেশের প্রথম পপ সুপারস্টার ধরা হয় শ্রদ্ধেয় ফেরদৌস ওয়াহিদকে (মামা)। প্রচলিত আছে একসময় ফেরদৌস মামার জন্য ঘাট থেকে ছেড়ে যাওয়া ফেরীও ফেরত আসতো। আমাদের কুমিল্লার প্রয়াত নঈম মামুর মাধ্যমে ফেরদৌস মামার সঙ্গে সম্পর্ক। আমরা একসময় ‘ঠিকানা বিহীন পথে’ নামে একটা ডুয়েট অ্যালবাম করেছিলাম ২০০৩ সালে।

তিনি আরো বলেন, ফেরদৌস মামার ভাষ্য মতে ওটা ছিলো ২২ বছর পর নতুন অডিও অ্যালবাম। একদিন ফেরদৌস মামা বললেন- উনার ছেলে হাবিবের বিয়ে, সে লন্ডনে থাকে। ততদিনে হাবিব খুব জনপ্রিয়। তার বিয়েতে সব সাংবাদিকদের নিয়ে গেলাম, পরিচয় করিয়ে দিলাম, ফেরদৌস মামা খুশী।

ইতিমধ্যে মামাতো ভাই হাবিব ইন্ডাস্ট্রিতে তার নিজ যোগ্যতায় অবস্থান পোক্ত করে নিয়েছে। হাবিবের ‘আহবান’ অ্যালবাম রিলিজের সময় অভিনন্দন জানাতে ফোন দিয়েছিলাম। হাবিব বললো- ভাই আমিতো গায়ক না, গায়ক হলেন আপনি, মানুষ পছন্দ করে তাই গাই। এ ধরনের কথা শুধুমাত্র হাবিবের মত গ্রেট মিউজিশিয়ানদের মুখ থেকেই বেরুতে পারে। নানা কারণে হাবিবের সঙ্গে কাজ করা হয়নি।

ইন্ডাস্ট্রিতে গুঞ্জন ছিলো আমি হাবিব প্রতিদ্বন্দী, আমাদের মধ্যে দূরত্ব আছে। ব্যাপারগুলো পুরোটাই অনুমান নির্ভর। আমাদের কাজের ভূবন ছিলো আলাদা। আমি লন্ডনে গেছি, হাবিব নিজে আমাকে সময় দিয়েছে।

তবে এখন সময় হয়েছে কাজ করার। আমি আর হাবিব একসঙ্গে কিছু কাজ করার ইচ্ছা পোষন করি। আমরা দু'জন খুব দ্রুত বসে সিদ্ধান্ত নিয়ে ফেলবো। আমাদের প্রাথমিক আলোচনাও শেষ। হাবিবের সুরে কম্পোজিশানে আমার ভয়েস মানুষের কানে পৌঁছুবে, এতে আমরা দু'জনেই রোমাঞ্চিত। হাবিব এবং আমি। আমরা দুজনেই দুজনের প্রতি যথেষ্ট শ্রদ্ধাশীল এবং ভালোবাসায় পরিপূর্ণ। জয়তু মামতো ভাই, গ্রেট হাবিব ওয়াহিদ।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh