• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নিষিদ্ধ হলেন শাকিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ এপ্রিল ২০১৭, ১৮:০৪

অবশেষে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ হলেন ‘সুপারস্টার’ শাকিব খান! শনিবার বিকেলে এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে চলচ্চিত্র সংশ্লিষ্ট কুশলীদের সংগঠনের যৌথ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

পরিচালক সমিতির বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে চলচ্চিত্র সংশ্লিষ্ট কুশলীদের সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের যৌথসভা হয়।

সভায় সর্বসম্মতিতে সিদ্ধান্ত হয় যে, যেহেতু চিত্রনায়ক শাকিব খান দেশের চলচ্চিত্র পরিচালকদের অসম্মান ও হেয় প্রতিপন্ন করে জাতীয় দৈনিকসহ বিভিন্ন গণমাধ্যমে বক্তব্য দিয়েছেন।

এখনো একই ধরনের বক্তব্য দিয়ে যাচ্ছেন।

সেজন্য চলচ্চিত্র সংশ্লিষ্ট কুশলীরা মনে করেন, শাকিব দেশের চলচ্চিত্র সংশ্লিষ্ট কুশলীদের তুচ্ছজ্ঞান করেছেন। কারণ পরিচালক হচ্ছেন ‘ক্যাপ্টেন অব দ্য শিপ’।

সভায় বলা হয়, পরিচালকদের অপমান করা মানে সব কুশলীদেরই অপমান করা।

এ পরিস্থিতিতে সিদ্ধান্ত নেয়া হয়, এ সংগঠনের সদস্যরা অনির্দিষ্টকালের জন্য শাকিব খানের সঙ্গে কোনো ছবির শুটিং ও ডাবিংয়ের কাজে অংশগ্রহণ করবেন না।

বিজ্ঞপ্তিতে পরিচালক সমিতির মহাসচিব ছাড়াও চলচ্চিত্র গ্রাহক সংস্থা, ফিল্ম এডিটরস গিল্ড, চলচ্চিত্র ফাইট ডিরেক্টরস এসোসিয়েশন, চলচ্চিত্র নৃত্য পরিচালক সমিতি, চলচ্চিত্র স্থিরচিত্রগ্রাহক সমিতি, চলচ্চিত্র উৎপাদন ব্যবস্থাপক সমিতি, চলচ্চিত্র উৎপাদন সহকারি ব্যবস্থাপক সমিতি, চলচ্চিত্র অঙ্গসজ্জা সমিতি, চলচ্চিত্র রূপসজ্জাকর সমিতি, চলচ্চিত্র লেখক সমিতির সভাপতির সই রয়েছে।

শাকিব খান ও অপু বিশ্বাসের গোপন বিয়ের খবর প্রকাশ হবার পর থেকেই মিডিয়াতে নানা অসঙ্গতিপূর্ণ বক্তব্য দেন শাকিব। সেখানে পরিচালকদেরও হেয় করার বিষয়টি উঠে আসে। এ নিয়ে পরিচালক সমিতির পক্ষ থেকে উকিল নোটিশও পাঠানো হয়।

এইচএম/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
যে কারণে ছেলে জয়কে বিদেশে পাঠিয়ে দিচ্ছেন অপু বিশ্বাস
ঈদের পঞ্চম দিন আরটিভিতে যা দেখবেন
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
X
Fresh