• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শাকিবকে নিয়ে সিনেমা না করার আহ্বান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ এপ্রিল ২০১৭, ১০:৫৯

দেশীয় ছবির নম্বর ওয়ান হিরো শাকিব খানকে নিয়ে চলচ্চিত্র নির্মাণে বিরত রাখার পরামর্শ দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি।

সোমবার এক চিঠিতে এ আহ্বান জানানো হয়। চিঠিতে বলা হয়, পরিচালক সমিতি শাকিব খানকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছে। চিঠিটি স্বাক্ষর করেন সমিতির মহাসচিব বদিউল আলম খোকন।

সম্প্রতি শাকিব খান জাতীয় পত্রিকা ও মিডিয়ায় চলচ্চিত্র পরিচালকদের উদ্দেশ্য করে মানহানিকর বক্তব্য দেয়ায় সমিতির ভাবমূর্তি ও সম্মান রক্ষার্থে কার্যনির্বাহী পরিষদের সিদ্ধান্ত মোতাবেক তার বিরুদ্ধে এ লিগ্যাল নোটিশ প্রেরণ করা হয়েছে।

গেলো সপ্তাহে শাকিব খানের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছিলো বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। পরিচালকদের 'বেকার' বলে অসম্মানিত করায় এমন পরিস্থিতি তৈরি হয়েছে বলে জানান বদিউল আলম খোকন। খোকন বলেছিলেন, শাকিবের ব্যক্তিগত সমস্যার কারণে তিনি পরিচালকদের এভাবে বেকার বলে ছোট করতে পারেন না। তিনি যা বলেছেন, তা অবমাননাকর।

সম্প্রতি শাকিব খান সংবাদমাধ্যমে বলেন, এখন যেহেতু বেশি সিনেমা হচ্ছে না, তাই বেকার লোকের সংখ্যাও একটু বেশি। পরিচালক সমিতির তালিকা দেখবেন, অনেক পরিচালক। তারা এফডিসিতে আড্ডাও মারছেন। কিন্তু কাজ করছেন কতজন? প্রযোজকের ক্ষেত্রেও দেখবেন একই অবস্থা। শিল্পীদের ক্ষেত্রেও তা-ই। অনেক শিল্পী তো নিবন্ধিত আছেন, কাজ করছেন কতজন?

শাকিবের মন্তব্যের পরিপ্রেক্ষিতে খোকন বলেছিলেন, প্রাথমিকভাবে আজ শাকিবকে উকিল নোটিশ পাঠানো হবে। ৭ দিনের মধ্যে যদি তিনি সন্তোষজনক জবাব দিতে না পারেন তাহলে তার বিরুদ্ধে মামলা করা হবে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
জয় এখন নামাজ পড়া শুরু করেছে : অপু বিশ্বাস
X
Fresh