close
ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭ | ০২ কার্তিক ১৪২৪

'অল দ্য বেস্ট কলকাতা'

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২০ এপ্রিল ২০১৭, ১৯:৩২ | আপডেট : ২০ এপ্রিল ২০১৭, ২০:৩৫
'আবার কেকেআরের ম্যাচ ইডেনে। আমার হয়তো দেখা হবে না। তবে কলকাতাকে অল দ্য বেস্ট।' এভাবেই কলকাতা নাইট রাইডার্সকে শুভ কামনা জানালেন টালিগঞ্জ ফিল্ম ইন্ডাস্ট্রির উঠতি তারকা সোহিনী সরকার। 

বৃহস্পতিবার ভারতীয় একটি গণমাধ্যমে এসব কথা বলেন তিনি।

সোহিনী বলেন, ক্রিকেটের জগত থেকে আমি বেশ দূরের বাসিন্দা। বাড়িতে বসে বা মাঠে গিয়ে খুব যে খেলা দেখি এমনটা নয়। সৌরভ গাঙ্গুলি খেলতেন তখন খেলাটা তাও দেখতাম। কিন্তু এখন তেমন দেখা হয় না। তবে এখন আইপিএল যজ্ঞ চলছে। আর তা নিয়ে খবর রাখব না, এমনটাও নয়। গোটা খেলাটা বসে দেখার ধৈর্য থাকে না আমার। বরং শেষে স্কোরটা জেনে নিই।

খোলামেলা পোশাক আর বক্তব্যে আলোচিত এ তারকা বলেন, আইপিএলে কেকেআর ছাড়া অন্য কাউকে সাপোর্ট করার প্রশ্নই নেই। যেহেতু খুব অ্যানালিটিক্যালি বুঝি না, সেহেতু অন্ধভাবে আমি কলকাতাকেই সাপোর্ট করি। অবশ্য হুজুগে পড়লে খেলা দেখাও হয়। রাতেই একটা পার্টিতে দেখছিলাম পরমদা আইপিএল নিয়ে প্রচুর কথা বলছিল। আমার কিছু বন্ধু-বান্ধব আছে যেমন ধরুন ইন্দ্রাশিস- পাগলের মতো ক্রিকেট প্রিয়। তো দলে পড়ে কখনো কখনো গোটা ম্যাচ দেখেও ফেলি।

তিনি আরো বলেন, টি-২০ এর কোনো একটা ম্যাচ ইডেনে গিয়ে দেখেছিলাম বন্ধুদের সঙ্গে। বিরাট কোহালি খুব ভাল পারফর্ম করেছিল। আমরাও হুল্লোড় করেছিলাম। ব্যাস, ওই পর্যন্তই। এর থেকে বেশি ইন্টারেস্ট পাই না। শুক্রবার আবার কেকেআরের ম্যাচ ইডেনে। আমার হয়তো দেখা হবে না। তবে কলকাতাকে অল দ্য বেস্ট।

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়