close
ঢাকা, রোববার, ৩০ এপ্রিল ২০১৭ | ১৭ বৈশাখ ১৪২৪

৬০ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে 'তুই আমার'

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২০ এপ্রিল ২০১৭, ১৭:১৬ | আপডেট : ২০ এপ্রিল ২০১৭, ১৭:২৫
জনপ্রিয় নায়ক সাইমন সাদিক ও মিষ্টি জান্নাত অভিনীত ‘তুই আমার’ ছবিটি শুক্রবার সারাদেশের ৬০ টির বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন ছবির পরিচালক সজল আহমেদ।

এটি সাইমন-মিষ্টি জুটির প্রথম ছবি। ছবির চিত্রনাট্য লিখেছেন কলকাতার প্রলয় ভট্টাচার্য। সঙ্গীত পরিচালনা করেছেন কলকাতার শ্রী প্রিতম।

নৃত্য পরিচালনা করেছেন কলকাতার শঙ্ক রায়া ও বাংলাদেশের মাসুম বাবুল।

সাইমন সাদিক আরটিভি অনলাইনকে বলেন, ছবির গল্প থেকে শুরু করে নির্মাণ খুব ভালো হয়েছে। ছবিটি দেখে দর্শকরা চোখের আরাম পাবেন। এধরনের গল্পের প্রতি দর্শকদের আগ্রহ আছে। আমার মনে হয় দর্শকদের প্রত্যাশা পূরণ করবে ছবিটি।

মিষ্টি জান্নাত আরটিভি অনলাইনকে বলেন, এ ছবির প্রতি আমার অন্যরকম দুর্বলতা রয়েছে। গল্প, গান সবকিছুতেই সঙ্গে ছিলাম। গানগুলো বেশ সুন্দর হয়েছে। গল্পটি গতানুগতিক ধারার বাইরের। সাইমনের সঙ্গে প্রথমবার ছবিতে জুটি হয়েছে।

তিনি আরো বলেন, আমি জমিদার বাড়ির মেয়ের চরিত্রে অভিনয় করেছি। আর সাইমন থাকে ওই বাড়ির আশ্রিত ছেলে থাকে। আমাদের দু’জনের মধ্যে ভালো লাগা বা ভালোবাসার তৈরি হয়। দু’জনের সম্পর্ক থাকে বন্ধুত্বের। নানান মজার ঘটনা ও ভালোবাসায় বাধা নিয়েই গল্প ভিন্ন পথে মোড় নেয়। ছবিটি সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

যেসব প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে 'তুই আমার'  

অভিসার (ঢাকা),সনি (ঢাকা),পুনম(ঢাকা),এশিয়া (ঢাকা),পূরবী (ঢাকা)চিত্রামহল (ঢাকা),আনন্দ(ঢাকা),বিজিবি (ঢাকা),জোনাকী (ঢাকা),শাহীন (ঢাকা),মুক্তি (ঢাকা),নিউ গুলশান (জিঞ্জিরা),রাণীমহল (ডেমরা),কেয়া (টাঙ্গাইল),কানন (সাগরদীঘি),শাহীন (বল্লাবাজার),মাধবী (মধুপুর),কাকলী (শেরপুর),বীনা (পাবনা),মধুমতি (কুমিল্লা),গ্যারিসন (কুমিল্লা ক্যান্ট),মমতা (মাধবদী),বিজিবি (সিলেট),মনোয়ার (জামালপুর),উল্কা (জয়দেবপুর),চম্পাকলি (টঙ্গী),আনন্দ (কুলিয়ারচর),বর্ণালী (শাহজাদপুর),মুন সিনেমা (হোমনা),ছবিঘর (ঝিনাইদহ),সাগরিকা (চালা),লিবার্টি (খুলনা),সংগীতা (খুলনা),মোহনা (কোনাবাড়ী),চাঁদমহল (কাঁচপুর),মোহন সিনেমা (হবিগঞ্জ),পূরবী (চট্রগ্রাম),আলমাস (চট্রগ্রাম) সহ মোট ৬০টি হলে মুক্তি  পাচ্ছে।

এইচএম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়