• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

তাহসান-তিশার 'পথের মাঝের গল্প'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ এপ্রিল ২০১৭, ২০:১১

পহেলা বৈশাখে আরটিভিতে প্রচার হবে বিশেষ নাটক 'পথের মাঝের গল্প'। আশফাক নিপুণ'র চিত্রনাট্য ও পরিচালনায় নাটকে অভিনয় করেছেন তাহসান খান, নুসরাত ইমরোজ তিশা, শাহেদ আলী, আমানুল হক ও আরো অনেকে। নাটকটি প্রচার হবে ১৪ এপ্রিল, শুক্রবার, রাত সোয়া ন'টায়, আরটিভিতে।

নাটকের কাহিনীতে দেখা যাবে, দিলশাদ হারিয়ে গেছেন। ওসি সুজন বুঝতে পারেন, পুরোটাই ছিল আবিদের ভ্রম। আবিদ এভাবেই প্রতিবছর বিয়েবার্ষিকীতে প্রিয়তমা স্ত্রী দিলশাদ কে খুঁজে বেড়ান। পাননা, কিন্তু হালও ছাড়েননা। ওসির মন খারাপ হয়। তিনি ঠিক করেন, নিজেই দিলশাদকে খুঁজে বের করার চেষ্টা করবেন।

কিন্তু দিলশাদ কি হারিয়ে গেছেন? তাহলে আবিদ বাসায় ঢুকেই তো দেখে দিলশাদ ফিরে এসেছে। আবিদ নিজের ভুল স্বীকার করে নেয়। প্রমিজ করে কোনো দিন আর দিলশাদকে কষ্ট দেবেন না। ওরা ভালমতই মিলে মিশে থাকা শুরু করেন। এদিকে, ওসি যে দিলশাদকে খুঁজে বেড়াচ্ছে তার কি হবে? আবিদ কেনো জানাতে চায়না দিলশাদ ফিরে এসেছে?

জানালে কি সমস্যা হতে পারে। পঞ্চম বিবাহবার্ষিকী কাছে আসছে। তাহলে কি দিলশাদ আবার রাগ করে চলে যাবে? সেই ভয়েই কি আবিদ কাউকে জানাতে চায়না? দিলশাদ তো এবারো চলে যাবে। সেটা ঠেকাবে কিভাবে আবিদ? আর ওসি সাহেব নতুন কি আবিস্কার করে আনবেন এ পুরো ঘটনায়?

এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh