• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

তারকাদের বৈশাখ ভাবনা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ এপ্রিল ২০১৭, ১৩:০৮

মেহজাবিন চৌধুরী

আগের তুলনায় নাটকে কাজ করা একটু কমিয়ে দিয়েছি। শুধু ভালো ভালো গল্প এবং আমার মনের মতো চরিত্র পেলেই অভিনয় করছি। বৈশাখ এলেই সাধারণত ফটোশুটের ব্যস্ততা বেড়ে যায়। কারণ বিভিন্ন হাউসগুলো বৈশাখে নিজেদের বাঙালিয়ানা ফুটিয়ে তুলতে চায়। এবারের বৈশাখে কয়েকটি টেলিভিশন চ্যানেলের লাইভ আড্ডাতে অংশ নেবার কথা রয়েছে। অন্যদিকে, বাসায় বৈশাখী ভোজনের ব্যবস্থা থাকবে। ইলিশের সঙ্গে থাকবে নানা রকম ভর্তা ভাজি। পহেলা বৈশাখ নিয়ে এখনো তেমন কোনো পরিকল্পনা না থাকলেও দিনটি দুটি ভাগে উদযাপন করার ইচ্ছে আছে। একটি ভাগে শুধু পরিবারকে সময় দেব। আর অন্য একটি ভাগে বন্ধু-বান্ধবদের সময় দেব।

চিত্রনায়িকা আঁচল

ছোটবেলা থেকেই বিভিন্ন অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করতাম। তাই পহেলা বৈশাখেও নাচ নিয়ে ব্যস্ত থাকতাম। তারপরও বন্ধুবান্ধবদের সঙ্গে ঘুৃরে বেড়ানোটা কিছুতেই মিস করতাম না। আর এখন রমনা বটমূলে যেতে ইচ্ছে করলেও পারি না। কারণ এখন আমি পুরোপুরি একজন চিত্রনায়িকা। তাই পহেলা বৈশাখে যেখানেই যাই না কেন, ভক্তরা আমাকে ঘিরে ধরবেই।

ফাহমিদা নবী

পহেলা বৈশাখের আগে নানারকম পরিকল্পনা করতাম আমরা। আমি, সোমা, পঞ্চম আর অন্তরা সবাই মিলে মোহাম্মদপুরের বাসা থেকে রিকশা করে রমনায় যেতাম। খুব সকালে আম্মা সবাইকে সাজিয়ে দিতেন। আমাদের দলের নেতৃত্ব দিতেন খালারা। রমনা গিয়ে দেখতাম বাবার সব সহকর্মী সেখানে হাজির। তারা গান করবেন। তাদের গানগুলো তো আমাদের ঠোঁটস্থ থাকত। আমরা তাদের সঙ্গে গলা মেলাতাম। ফেরার পথে আমি নাগরদোলা চড়ব বলে বায়না করতাম। এখনও মেলায় গেলে নাগরদোলায় চড়ি। এখন মেলায় যাবার সুযোগ নেই। নানা প্রোগ্রামে যেতে হয়। নানা অনুষ্ঠানের নিমন্ত্রণ রক্ষা করতে হয়।

দিলশাদ নাহার কণা

আমি আসলে খুব বেশি পরিকল্পনা করে কখনোই কাজ করি না। হাতের বেশ কিছু পেন্ডিং কাজ রয়েছে যেগুলো এই নতুন বছরে শেষ করতে হবে। এই বছর আমি কোন কাজগুলো করবো সেগুলো সর্ম্পকে তো নির্ধারিতভাবে এখনই কিছু বলা সম্ভব নয়। আমাকে গান তো গাইতেই হবে। তাই এই বছরও ভালো ভালো কাজ করার চেষ্টা করবো। আশা করি ভালো কিছুই প্রাপ্তি হবে।

জান্নাতুল ফেরদৌস পিয়া

আগে একটি সময় সবকিছু আমার মন মতো না হওয়ার পরেও আমি বেশ কিছু কাজ করেছি। কিন্তু এখন থেকে তেমনটি আর হবে না। অন্যদিকে আমি সবসময় মডেলিং, উপস্থাপনা, অভিনয় সবকিছুতেই নিয়মিত ছিলাম। নতুন বছরে সবকিছুতে একটু হিসেব করেই এগুতে চাই।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh