• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ইউলিয়াকে ফ্ল্যাট উপহার সালমানের

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ এপ্রিল ২০১৭, ১৯:০২

সালমান খান ও ইউলিয়া ভানতুরের প্রেম নিয়ে গেলো বছর মুখর ছিল বলিপাড়া। তবে ইউলিয়া কয়েক মাসের জন্য রোমানিয়া গেলে তাতে ভাটা পড়ে। গুজব ছড়ায়, ভেঙে যাচ্ছে সালমান-ইউলিয়ার প্রেম। কিন্তু ফের তাদের রোমান্সে সরব বলিপাড়া। শোনা যাচ্ছে, চুটিয়ে প্রেম করছেন তারা। সম্প্রতি এর প্রমাণও মিললো। প্রেমিকাকে ফ্ল্যাট উপহার দিয়েছেন ‘ভাইজান’।

ভারতের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, গেলো নভেম্বরে মুম্বাই আসেন ইউলিয়া ভানতুর। তখন থেকেই গুঞ্জন ছড়ায়, ফের প্রেমে মজেছেন সালমান-ইউলিয়া। সম্প্রতি মালদ্বীপে সল্লু মিয়ার ভাগনে আহিলের জন্মদিনে ইউলিয়ার সরব উপস্থিতি সেই গুঞ্জনের মাত্রা বহুগুণ বাড়িয়ে দিয়েছে।

প্রতিবেদনে আরো বলা হয়, আগে ভাড়া বাড়িতে থাকতেন ইউলিয়া। এখন তিনি নতুন ফ্ল্যাটে উঠেছেন। যেটি সালমানের মালিকানাধীন ছিল। তবে ইউলিয়ার ফ্ল্যাটের অবস্থান জানা যায়নি। ধারণা করা হচ্ছে, সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের কাছেই কোথাও উঠেছেন তিনি।

সালমান এখন আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। এতে তাকে সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের বিপরীতে দেখা যাবে।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
সালমান খানের বাড়ির সামনে গুলি, যা জানালেন তার ভাই
X
Fresh