• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ইউটিউব চ্যানেল করলেন তরুণ নির্মাতা প্রাচ্য পলাশ

অনলাইন ডেস্ক
  ১৪ আগস্ট ২০১৬, ২০:৪০

প্রতিশ্রুতিশীল তরুণ চলচ্চিত্র নির্মাতা প্রাচ্য পলাশ ইউটিউব চ্যানেল করলেন। বৈচিত্র্যপূর্ণ ভিডিও কনটেন্ট নিয়ে সাজানো হয়েছে এটি। এতে এখন পর্যন্ত ১৮টি ভিডিও কনটেন্ট আপলোড করা হয়েছে। এর মধ্যে রয়েছে- স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, বিজ্ঞাপনচিত্র, ধারাবাহিক ও খণ্ড নাটক'সহ টিজার।

এ ব্যাপারে প্রাচ্য পলাশ জানালেন, বিশ্বব্যাপী বাংলা চলচ্চিত্রের দর্শকের জন্য চ্যানেলটি তৈরি করা হয়েছে। যারা গতানুগতিক চলচ্চিত্র/নাটক দেখে হাঁপিয়ে উঠেছেন, বিষয় বৈচিত্র্যপূর্ণ এই চ্যানেল তাদের ভালো লাগবে।

এরই মধ্যে ফ্রন্ট পেইজে 'পপুলার আপলোড', 'ক্রিয়েটেড প্লে-লিস্ট', 'রিসেন্ট এক্টিভিটিজ', 'লাইকড ভিডিওজ', 'আপলোডস' প্রভৃতি ক্যাটাগরির অধীনে আপলোডকৃত চলচ্চিত্রগুলো প্রদর্শিত হচ্ছে। যা দর্শকদের দরকার মতো ভিডিও কনটেন্ট নির্বাচনে সহায়ক হবে।

সম্পর্কযুক্ত ভিডিও কনটেন্টগুলোর সমন্বয়ে ৪টি প্লে-লিস্ট আছে চ্যানেলটিতে। ভবিষ্যতে দরকারে এর সংখ্যা বৃদ্ধি পাবে। দর্শক কি ধরনের নির্মাণ দেখতে চান কিংবা কেমন চ্যানেল চান ইত্যাদি বিষয়বস্তু সম্পর্কে মতামত প্রদানের অপশন সংযুক্ত আছে ভিডিও'তে। ইউটিউব সাইটে PRACHYO PALASH লিখে সার্চ করলে চ্যানেলটি দেখা যাবে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh