• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সারিকাকে একান্তে রাত কাটানোর প্রস্তাব!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ এপ্রিল ২০১৭, ১৬:১৭

শুটিংয়ের নামে খারাপ প্রস্তাব দেয়া হয়েছে। তাতে সম্মতি না জানানোয় অপেশাদার অভিনয়শিল্পী বলে মিডিয়ায় প্রচার করা হচ্ছে। অভিযোগ করলেন মডেল ও অভিনেত্রী সারিকা।

অবশ্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এর কড়া জবাবও দিয়েছেন তিনি। অপেশাদারিত্ব নিয়ে সবাইকে প্রশ্নও ছুঁড়েছেন। একইসঙ্গে রাতে থাকার প্রস্তাব এড়ানো অপেশাদারিত্বের মধ্যে পড়ে কি না-তা নিয়ে ভক্ত-সমর্থকদের মতামতও চেয়েছেন তিনি।

গেলো বুধবার নিজের ফেসবুক পেজে সারিকা লিখেছেন, শুটিং ডেটের একদিন আগে ক্লায়েন্টের গাড়িতে করে মানিকগঞ্জ (যেখানে যেতে ১ ঘণ্টা‍+ লাগে মাত্র আমার বাসা থেকে) যাওয়া এবং প্রিভিয়াস ডে অ্যান্ড নাইট তার সঙ্গে সেখানে অবস্থান করার প্রস্তাব প্রত্যাখ্যান করা কি কোনো অপরাধের খাতায় পড়ে? এটা কি অপেশাদারিত্ব? শুভাকাঙ্ক্ষীরা দয়া করে এ বিষয়ে আপনাদের মতামত জানাবেন।

তবে বিষয়টি নিয়ে আর বেশি কিছু বলেননি সারিকা। কারা তাকে এমন প্রস্তাব দিয়েছে সে বিষয়েও জানাননি এ অভিনেত্রী।

সারিকার এ স্ট্যাটাসের পর অসংখ্য ভক্ত তাদের মতামত জানিয়েছেন।

অভি মঈনুদ্দিন নিজের মতামত জানিয়ে লিখেছেন, কখনোই অপেশাদারিত্ব নয়, বরং প্লিজ এদের নাম প্রকাশ করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি....প্রকাশ‌্যে না হোক ইনবক্সে প্লিজ...

এর জবাবে সারিকা লিখেছেন, আমারও মতামত তাই.. নতুনদের প্রোটেকশনের কথা ভেবেই আরো স্ট্যাটাসটা দিলাম..তাদের আরো করে এমন প্রস্তাব ফেস করতে হয়! এটার একটা সমাধান দরকার।

অভিমানী কথক লিখেছেন, অসম্ভব কিছু প্রস্তাব রাখবে আর সেটা না রাখতে পারলেই দোষ। এখন আপনার নামে কতই না দুর্নাম ছড়াবে।

এর উত্তরে সারিকা বলেন, আপনার কথা একদম ঠিক ভাই...এটাই প্রত্যাশিত, এটাই হয়...দুঃখ।

বিথী শারমিন লিখেছেন, বলতে কষ্ট হচ্ছে, আমি মনে করি; আপনাদের পেশায় এটাই বাস্তবতা।

জবাবে সারিকা লিখেছেন, নিঝুম বৃষ্টি আপনি কি মিডিয়ার কেউ? তাহলে আপনি এ জায়গাটা না দেখে আন্দাজ করে সব বুঝে ফেললেন? বাহ্.. না জেনেশুনে বিচার করাটা কিন্তু খুব একটা ভালো বিষয় না...ধন্যবাদ।

এদিকে একাধিক অনলাইন পোর্টালে খবর এসেছে, বিজ্ঞাপনচিত্রের শুটিং শিডিউল ফাঁসিয়েছেন সারিকা। গেলো ৫ এপ্রিল মানিকগঞ্জে রাঙাপরী মেহেদির বিজ্ঞাপনে অংশ নেয়ার কথা ছিল তার।

ডিএইচ/এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh