• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বলিউডের আইটেম গার্ল রাখি সাওয়ান্ত গ্রেপ্তার!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ এপ্রিল ২০১৭, ১১:১৮

রামায়ণ মহাকাব্যের রচয়িতা বাল্মীকিকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করায় বলিউডের আলোচিত অভিনেত্রী ও আইটেম গার্ল রাখি সাওয়ান্ত গ্রেপ্তার হয়েছেন বলে খবর বেরিয়েছে ভারতের সংবাদ মাধ্যমগুলোয়।

এনডিটিভি জানায়, মঙ্গলবার মুম্বাইয়ের নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পাঞ্জাব পুলিশ।

এর আগে পাঞ্জাব রাজ্যের লুধিয়ানার আদালত রাখি সাওয়ান্তের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। এরপরই সোমবার রাখিকে গ্রেপ্তারের জন্য পুলিশ মুম্বাই যায় লুধিয়ানা থেকে।

গেলো বছর একটি টিভি অনুষ্ঠানে রামায়ণ মহাকাব্যের রচয়িতা বাল্মীকিকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করেন রাখি। এতে বাল্মিকী সম্প্রদায়ের ধর্মীয় আবেগে আঘাত করার অভিযোগে আলোচিত এ আইটেম গার্লের বিরুদ্ধে মামলা হয়।

গেলো ৯ মার্চ তাকে আদালতে হাজির হতে বলা হয়। কিন্তু ওইদিন আদালতে হাজির হননি তিনি। এরপর আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেন ১০ এপ্রিল।

এদিকে, পুলিশের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকা বলছে, তিনি ফেরার। ফলে স্পষ্ট নয়, পরোয়ানা মাথায় নিয়ে ঠিক কোথায় আছেন অভিনেত্রী রাখি।

লুধিয়ানার পুলিশ কমিশনার কুঁয়ার বিজয়প্রতাপ সিংহ বলেন, ‘রাখির নামে জামিন-অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছিল। কিন্তু তার গ্রেফতারির ব্যাপারে নিশ্চিত খবর নেই।’

ডিসিপি দরুমন নিম্বলে বলেন, রাখিকে গ্রেফতার করা যায়নি। এক মহিলা হেড কনস্টেবলের নেতৃত্বাধীন ওই দলটি খালি হাতেই পঞ্জাব ফিরে আসছে। সূত্রের বক্তব্য, অন্ধেরীর যে ঠিকানায় রাখিকে ধরতে গিয়েছিল পুলিশ, সেখানে এখন আর থাকেন না তিনি। ডিসিপি-র বক্তব্য, আদালতকে সমস্ত ঘটনা জানিয়ে পরবর্তী নির্দেশের অপেক্ষা করবেন তারা।

অথচ পুলিশের এই দাবির সম্পূর্ণ উল্টো কথা বলছেন রাখির মুখপাত্র। পারুল চাওলা নামে ওই মহিলা বলেন, ‘রাখি আত্মসমর্পণ করেছেন। তিনি পুলিশের সঙ্গেই আছেন।’ এমনকী রাখির সঙ্গে তার হোয়াটসঅ্যাপে কথা হয়েছে বলেও দাবি করেন তিনি।

আজকাল পত্রিকার খবরে জানা যায়, মঙ্গলবার বিকেল ৪ টা নাগাদ খবর আসে ঋষি বাল্মীকিকে নিয়ে বিতর্কিত মন্তব্যর অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে অভিনেত্রী রাখী সাওয়ন্তকে। তার কয়েক ঘণ্টা পরেই জানা যায়, তাকে নাকি গ্রেপ্তার করা যায়নি। অথচ রাখীর সহযোগী পারুল চাওলা টেলিফোনে সংবাদ মাধ্যমকে জানান, রাখী আত্মসমর্পণ করেছেন।তিনি পুলিশের সঙ্গেই রয়েছেন।

তার গ্রেপ্তারি নিয়ে ধোঁয়াশা তৈরির কথা জানায় ভারতের সংবাদ সংস্থা পিটিআই।

আরকে/এএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh