• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দুই ছবির শুটিংয়ে জমজমাট এফডিসি

এ এইচ মুরাদ

  ২৩ মার্চ ২০১৭, ১৯:১৯

দু'ছবির শুটিং এ জমে উঠেছে এফডিসি। বৃহস্পতিবার সকাল থেকে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত 'জান্নাত'র দৃশ্যধারণ চলছে এফডিসির কড়ইতলায়। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন 'পোড়ামন' খ্যাত জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি।

জনপ্রিয় এ জুটিকে কেন্দ্র করে সকাল থেকেই সাংবাদিক ও সিনেমা অঙ্গনের মানুষের আগমনে মুখর হয়ে ওঠে এফডিসি। মাহির সঙ্গে এসেছিলেন তার স্বামী অপুও। মেকআপ রুম থেকে তিনি মাহিকে স্কুটিতে চালিয়ে নিয়ে গেছেন শুটিং লোকেশনে। নায়িকাকে স্কুটিতে চড়ানো উপস্থিত অনেকেই আগ্রহের সঙ্গে উপভোগ করেছেন।

বিকেল ৪টায় কথা হলো নায়ক সাইমন সাদিকের সঙ্গে। তিনি বললেন, মাহির সঙ্গে বেশকিছু দৃশ্যধারণ হয়েছে আজ। এখন আমার একার কয়েকটি সিক্যুয়েন্স শুটিং করা হবে। আর মাহি মেকআপ নিচ্ছে তারও বেশকিছু অংশের শুটিং হবে।

এদিন জহির রায়হান কালার ল্যাবের পেছনের গলিতে 'পুলিশ বাবু' ছবির ক্যামেরা ওপেন হয়েছে। ছবির নাম ভূমিকায় দেখা যাবে জায়েদ খানকে। ৭ টা নাগাদ এ ছবির মহরত অনুষ্ঠিত হবে এফডিসিতেই।

বিকেল ৫টার কিছু পর কড়ইতলায় এলেন মাহি। তাকে পেয়ে ফটো সাংবাদিক ও সাধারণ মানুষের মাঝে বাড়তি উন্মাদনা দেখা গেলো। মাহিও অনেকদিন পর সবাইকে কাছে পেয়ে বেশ খুশি। তার পরনে ছিল কালো রঙের থ্রিপিস। ওড়না উড়িয়ে ছবি তোলায় ব্যস্ত দেখা গেল তাকে।


এইচএম/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh