• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মোশাররফের সঙ্গে ভারতীয় সিরিয়ালের পাখি

অনলাইন ডেস্ক
  ১২ আগস্ট ২০১৬, ১৫:০৬

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে কলকাতার টিভি সিরিজের অভিনেত্রী মধুমিতা চক্রবর্তী কাজ করলেন। 'মেঘবালিকা' টেলিছবির শুটিং হয়েছে ভারতের হিমাচল প্রদেশের মানালিতে।

গল্পে দেখা যাবে, ভারতের হিমাচল প্রদেশের মানালিতে বেড়াতে যায় দুই বন্ধু ইমরান ও মোকাররম। পথে গাড়ির জানালা দিয়ে দেখতে পায় ব্রিজের ওপর থেকে একটি মেয়ে পাহাড়ি নদীতে ঝাঁপ দেয়ার প্রস্তুতি নিচ্ছেন। মেয়েটিকে বাঁচাতে গিয়েই হিরো বনে যান ইমরান। মেয়েটির নাম শ্রেয়শ্রী।

বাবার অমতে প্রেমিকের উদ্দেশ্যে বাড়ি ছেড়ে পালালেও প্রেমিক যথাস্থানে উপস্থিত না হওয়ায় বিপদে পড়ে শ্রেয়শ্রী। সিদ্ধান্ত নেয় আত্মহত্যার। এদিকে ইমরানের বন্ধু মোকাররমের কাছ থেকে পাসপোর্টের ব্যাগ হারিয়ে ফেলেন। হোটেলের রিসিপসনে অনেক অনুনয় করে ইমরান থাকার ব্যবস্থা করেন।

পত্রিকায় শ্রেয়শ্রীর বাবা বিজ্ঞপ্তি দেন মেয়েকে ফিরিয়ে দিলে ১০ লাখ টাকা পুরস্কার পাবেন। মোকররম বিজ্ঞপ্তি দেখে ইমরানকে দেখায় এবং মেয়েটিকে চিনতে পারে। নানা ঘটনায় এগিয়ে চলে গল্প।

মহিউদ্দীন আহমেদ রচনায় এটি পরিচালনা করছেন পারভেজ আমিন। ঈদুল আযহায় প্রচারের জন্য টেলিছবিটি তৈরি হয়েছে।

কলকাতার স্টার জলসা চ্যানেল'র 'বোঝে না সে বোঝে না' সিরিয়ালের পাখি চরিত্রে অভিনয় করা মধুমিতা বাংলাদেশের দর্শকদের কাছে বেশ পরিচিত। সিরিয়ালে তার পরিহিত পাখি ড্রেস কিনে না দেয়ার জন্য ২০১৪ সালে এদেশে তো আত্মহত্যার মতো ঘটনাও ঘটে। একই সময়ে কয়েকটি গণমাধ্যমে খবর প্রকাশ হয় জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে ছবিতে কাজ করবেন মধুমিতা। কিন্তু পরে সংবাদটি মিথ্যা প্রমাণিত হয়।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh