• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মাহির মামলা থেকে মুক্তি পাচ্ছেন শাওন

অনলাইন ডেস্ক
  ১১ আগস্ট ২০১৬, ১৯:১৮

জনপ্রিয় চিত্রনায়িকা শারমিন আক্তার নিপার (মাহিয়া মাহি) দায়ের করা মামলা থেকে মুক্তি পাচ্ছেন কথিত স্বামী শাহরিয়ার ইসলাম শাওন।

শাওনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ না হওয়ায় মামলা তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক সোহরাব মিয়া এ চূড়ান্ত প্রতিবেদন দেবেন।

আগামী এক সপ্তাহের মধ্যে এটি আদালতে দাখিল করা হবে।

এর আগে গেল ২৮ মে শাওনকে গ্রেফতার করে পুলিশ। এরপর দুই দিনের রিমান্ড শেষে ৩১ মে তাকে কারাগারে পাঠান আদালত। ১৬ জুন বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক কে এম সামছুল আলম শাওনকে জামিন প্রদান করেন।

মামলায় শাওন দুই দিনের রিমান্ড ও ২০ দিন কারাগারে ছিলেন। গেল ২৭ মে মাহি রাজধানীর উত্তরা পশ্চিম থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে শাহরিয়ার ইসলাম শাওনের বিরুদ্ধে মামলা করেন।

মামলায় মাহি উল্লেখ করেন, 'আমার পূর্ব পরিচিত (বন্ধু) শাহরিয়ার ইসলাম শাওন তার কাছে থাকা আমাদের কিছু অন্তরঙ্গ স্থিরচিত্র কয়েকটি আনলাইন ও ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন। এ বিষয় তার সাথে তার বন্ধু হাসান, আল আমিন, খালাতো ভাই রেজওয়ান জড়িত রয়েছে বলে আমার ধারণা। গত ২৫ মে আমার অন্যত্র বিবাহ হয়। আমাদের দাম্পত্য সম্পর্ক নষ্ট করার জন্য এবং সামাজিকভাবে আমাকে হেয় করার জন্য এসব কাজ করেছেন শাওন।'

গেল ২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে মাহির বিয়ে হয়। তারপরই মাহি-শাওনের ঘনিষ্ঠ কিছু ছবি ফেসবুক ও অনলাইনে প্রকাশ হয়।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh