• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন নির্বাচনে বিজয়ী যারা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ মার্চ ২০১৭, ১০:২২

টেলিভিশন অনুষ্ঠান প্রযোজকদের সংগঠন টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছেন নাট্যজন মামুনুর রশিদ। তার সঙ্গে প্রতিদ্বন্দ্বীতা করেন আরশাদ আদনান। সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ছিলেন ইরেশ যাকের।

গেলো রোববার রাজধানীর গুলশানের এমানুয়েলস ব্যাংকুয়েট হলে সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। রাত সাড়ে ১০টায় ফলাফল ঘোষণা করা হয়।

সহ-সভাপতি পদে জয়লাভ করেছেন মাহাবুবা শাহরিন তায়েব, মোহন খান ও সৈয়দ গাউসুল আযম শাওন। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন সাজ্জাদ হোসেন দোদুল, সৈয়দ ইরফান উল্লাহ। সাংগঠনিক সম্পাদক পদে মুনতাসির মামুন সাজু। প্রচার ও প্রকাশনা-বিষয়ক সম্পাদক হয়েছেন মো. জাহাঙ্গীর আলম।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সাধারণ সম্পাদক পদে ইরেশ যাকের, অর্থ সম্পাদক পদে অনক আলী হোসেন শহীদি। দপ্তর সম্পাদকের পদটি ছিল শূন্য। আইন বিষয়ক সম্পাদক হয়েছেন তারেক মিন্টু, ক্রীড়া ও সংস্কৃতি-বিষয়ক সম্পাদক মীর ফখরুদ্দীন ছোটন, আর্কাইভ-বিষয়ক সম্পাদক এ কে আজাদ, আন্তর্জাতিক বিষয়ক-সম্পাদক আইনুল ইসলাম চৌধুরী (চঞ্চল), শিক্ষা ও গবেষণা-বিষয়ক সম্পাদক জহির আহমেদ, সমাজ কল্যাণ-বিষয়ক সম্পাদক মো. বোরহান খান।

কার্য নির্বাহী ১০ প্রার্থীরা হলেন আর এইচ সোহেল, এফ জামান তাপস, খন্দকার লতিফুর রহমান, বাবুল আহমেদ, মাহফুজ আহমেদ, আশরাফুল আলম বাবলু, রফিকুল্লাহ সেলিম, সাদেক সিদ্দিকী, সৈয়দ আকরাম হোসেন, স্বপন সিদ্দিকী।

নির্বাচনে মোট ভোটার ২১৫ জন। ভোট পড়েছে ১৯৮টি। নির্বাচিত কমিটি ২০১৭-১৯ দুই বছর মেয়াদে সংগঠনটি পরিচালনা করবে।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন প্রবীণ নাট্যজন হাসান ইমাম। সহযোগী হিসেবে মান্নান হীরা ও এস এম মহসীন দায়িত্ব পালন করেন।


এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh