• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ঢালিউড অন্দরমহল

বুবলীকে শাসালেন অপু !

এ এইচ মুরাদ

  ১৯ মার্চ ২০১৭, ১৫:৩১

সময়ের জনপ্রিয় নায়িকা বুবলীকে শাসালেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। শনিবার রাতে বুবলী তার পরিবারের সঙ্গে শাকিব খানসহ একটি ছবি নিজের ফেসবুকে পোস্ট করেন। আর এই ছবিকে কেন্দ্র করেই চটেছেন অপু বিশ্বাস! বুবলীকে ফোনে অকথ্য ভাষায় গালি দেয়ারও অভিযোগ করেন তিনি। রোববার দুপুরে মুঠোফোনে ঘটনাটি আরটিভি অনলাইনকে জানান বুবলী।

‘বসগিরি’ খ্যাত নায়িকা বুবলীর ভাষ্য, শাকিব খানসহ আমার পরিবারের একটি ছবি ফেসবুকে পোস্ট করি। রাতেই অপরিচিত একটি নাম্বার থেকে অনেকবার আমার মোবাইলে ফোন আসে। আমি রাতে অপরিচিত কারো ফোন রিসিভ করি না। ঘুম থেকে উঠে দেখি আরো অনেকবার ওই একই নাম্বার থেকে ফোন দেয়া হয়েছে। পরে সকালে ওই নাম্বারে ফোন করার পরই অকথ্য ভাষায় আমাকে গালি দেয়া হয়। আমি জানতে চাই আপনি কে? তখন তিনি বলেন আমি অপু বিশ্বাস। শাকিবের সঙ্গে ছবি দেয়াতেই তিনি এমন করেছেন বলে অভিযোগ করেন বুবলী।

বুবলী বলেন, দেখুন একজন শিল্পীর কাছে থেকে এমন ব্যবহার কি আশা করি আমরা? শাকিব আমি সহকর্মী। আমার পরিবারের সঙ্গে তার ছবি থাকতেই পারে। তাই বলে উনি (অপু) কেনো এমন করবেন। বেশ কয়েকটি মাধ্যমে থেকে জানতে পেরেছি শাকিব খানের সঙ্গে আমি কাজ করি এটা তিনি (অপু বিশ্বাস) পছন্দ করেন না। শাকিব খান কার সঙ্গে কাজ করবেন আর কার সঙ্গে করবেন না সেটা তার ব্যাপার। এটা অপু বিশ্বাস বলার কে?

তিনি আরো বলেন, শুনেছি তিনি (অপু বিশ্বাস) আগেও অনেক মডেল-অভিনেত্রীর সঙ্গে এমন খারাপ ব্যবহার করেছেন। এমনকি হুমকিও নাকি দিয়েছেন। আমার কাছে তার সব কথার রেকর্ড রয়েছে। আমি চাইলে এসব প্রমাণ নিয়ে তার বিরুদ্ধে জিডি করতে পারতাম। কিন্তু একজন শিল্পী হয়ে আরেকজন শিল্পীর বিরুদ্ধে জিডি করলে মানুষ এটা কি মনে করবেন? তবে এমন ঘটনা যদি ভবিষ্যতে ফের হয় তাহলে আইনের আশ্রয় নেয়া ছাড়া উপায় থাকবে না।

প্রায় ১ বছর আগে অপুর আত্মগোপনের পর শাকিব খান নতুন নবাগত নায়িকা বুবলী সঙ্গে জুটি হন। তাদের অভিনীত দু'টো ছবি গেলো বছর ঈদে একসঙ্গে মুক্তি পায়। দু'টো ছবি ব্যাপক ব্যবসা সফল হয়। আসছে পহেলা বৈশাখে এ জুটির অভিনীত তৃতীয় ছবি 'অহংকার' মুক্তি পাবার কথা রয়েছে। এছাড়াও এ বছরে ঈদুল আযহার জন্য শাকিব-বুবলী নতুন একটি ছবির কাজ শুরু করবেন বলে শোনা যাচ্ছে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh