• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মন মাতালো 'ঐতিহ্যে বাংলা সিনেমা'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ মার্চ ২০১৭, ১৩:৪৯

ফ্যাশানের সঙ্গে চলচ্চিত্রের রয়েছে দারুণ এক গাঁথুনি। অতীতকাল থেকেই চলচ্চিত্র তারকাদের পোশাকের প্রতি মানুষের আগ্রহ লক্ষ্য করা যায়। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে ফ্যাশানে এসেছে পরিবর্তন।

রাজধানীর তেজগাঁওয়ের বেঙ্গল স্টুডিওতে 'ঐতিহ্যে বাংলা সিনেমা' নামে নান্দনিক ফ্যাশন শো অনুষ্ঠিত হয় শনিবার। তেজগাঁ বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিও থেকে বিকেল ৫টা থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে আরটিভি।

বর্ণিল এ আয়োজনে তুলে ধরা হয় বাংলাদেশের চলচ্চিত্রের সোনালি সময়ের ইতিহাস-ঐতিহ্য। সেই সঙ্গে ছিল আলোড়ন সৃষ্টিকারী চলচ্চিত্র ও যুগ যুগ ধরে দর্শক-মনে দাগ কেটে যাওয়া চরিত্রের পোশাক-পরিচ্ছদ নিয়ে ভিন্নধর্মী উপস্থাপনা।

জনপ্রিয় গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেন অভিনেত্রী ও মডেল সাদিয়া ইসলাম মৌ, কাজী নওশাবা, জান্নাতুল ফেরদৌস পিয়া, শানারৈ দেবী শানু, তমা মির্জা, মডেল হিরা, চিত্রনায়ক শিপনসহ অনেকে।

প্রথমবারের মতো ফ্যাশন র‌্যাম্পে অংশ নেন জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনা। সঙ্গীত পরিবেশন করেন কণ্ঠশিল্পী আবিদা সুলতানা।

পাশাপাশি নাচের দল নৃত্যভূমি, কাদামাটির পরিবেশনা ছাড়াও ছিল নানা স্বাদের বেশ কিছু আয়োজন। আরটিভি ও বিশ্বরঙ আয়োজিত এ অনুষ্ঠান র‌্যাম্পে পারফরম করার পাশাপাশি উপস্থাপনায় ছিলেন চিত্রনায়ক ফেরদৌস ও অভিনেত্রী নাবিলা।

আয়োজনে উপস্থিত ছিলেন বরেণ্য চলচ্চিত্র অভিনেতা ফারুক, রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, অপি করিম, নুসরাত ইমরোজ তিশা, শিরিন বকুল, মনিরা ইউসুফ মেমী, বিজরী বরকতউল্লাহসহ অনেকে।

সিনেমার গানের সঙ্গে বিভিন্ন কিউতে র‌্যাম্পে পারফরম করেন শবনম ফারিয়া, হীরা, লিন্ডা, মারিয়া, রিতিকা, আঁখি আফরোজ, ফারহান, আসিফ।

'ঐতিহ্যে বাংলা সিনেমা' ফ্যাশন শোর পরিকল্পনায় ছিলেন ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা ও প্রযোজনায় ছিলেন শাহীদ শরিফ।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh