• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শাহরুখ-করণ দুই ভাই!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ মার্চ ২০১৭, ১৯:২৬

লোকে বলে তারা দু’ভাই। কিন্তু তারা দু'জন ভাইয়ের চেয়েও বেশি আপন। এরা হলেন বলিউড অভিনেতা শাহরুখ খান ও প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা করণ জোহর। কদিন আগে সারোগেসি পদ্ধতিতে যমজ সন্তানের বাবা হয়েছেন করণ। গুঞ্জন উঠেছে, দু’সন্তান রুহি ও যশ ছাড়াও করণ নাকি নিজের সম্পত্তি ভাগ করে দিয়েছেন শাহরুখ খানের দু' ছেলেমেয়ের মধ্যে।

শাহরুখের ছেলে আরিয়ান ও মেয়ে সুহানাকে করণ খুব স্নেহ করেন। স্নেহের পরিমাণ এতোটাই যে তিনি নিজ ছেলেমেয়ের পাশাপাশি তাদেরকেও নিজের সম্পত্তির ভাগ লিখে দিলেন।

জানা গেছে, কিং খানের আরেক ছেলে আব্রামের জন্য করণের উইলে কিছু নেই। আগে থেকেই নাকি উইলে আরিয়ান ও সুহানার নাম ছিল! এবার সেখানে যশ ও রুহির নাম যুক্ত হয়েছে।

এ উইলের বিষয় যদি সত্যি হয় তাহলে তো এক বিরল ঘটনাই ঘটতে চলেছে বলাই যায়।

তাদের বন্ধুত্ব এতোই গভীর যে করণ জোহরের জন্য নিজের জীবনও বাজি রাখতে প্রস্তুত ছিলেন শাহরুখ। করণের আত্মজীবনী 'অ্যান আনসুটেবল বয়' নামের বইতে শাহরুখের সঙ্গে বন্ধুত্ব নিয়ে রয়েছে একটি অধ্যায়।

নির্মাতা লিখেছেন, ১৯৯৮ সালে শাহরুখ তার জন্য একদিন আণ্ডারওয়ার্ল্ডের গুলি খেতেও রাজি ছিলেন। সময়টা ছিল 'কুছ কুছ হোতা হ্যায়' সিনেমা মুক্তির আগে। তখন নাকি মাঝেমধ্যেই আণ্ডারওয়ার্ল্ড থেকে ফোন দিয়ে করণকে হুমকি দেয়া হচ্ছিল।

কুচ কুচ হোতা হ্যায় খ্যাত পরিচালক বলেন, দিনটি ছিল সোমবার। আর সামনের শুক্রবার 'কুছ কুছ হোতা হ্যায়' মুক্তি। মা তখন একা বাড়িতে। বাড়ির ফোনটা বেজে ওঠে। আণ্ডারওয়ার্ল্ড থেকে এসেছিল কলটি। মা ফোনটি রিসিভ করেন। ও পাশ থেকে একজন মাকে বলতে থাকেন, আমি দেখতে পাচ্ছি তোমার ছেলে একটি লাল টি-শার্ট পরে রয়েছে। এ সপ্তাহে সে যদি সিনেমা রিলিজ করে, ওকে আমরা গুলি করে মেরে ফেলবো।

কেনো সিনেমাটি মুক্তিতে বাধা আসে তা করণ নিজেও জানতেন না। জানা যায়, ডন আবু সালেমের কাছ থেকে ফোনটি আসে। তার মা এতে খুব ভয় পান। এদিকে বৃহস্পতিবার ছিল প্রিমিয়ারের দিন। করণকে ছোট্ট ঘরে বসিয়ে রাখা হয়। সঙ্গে দু'জন পুলিশ পাহারায়। হঠাৎ সেখানে শাহরুখ আসেন। করণকে টানতে টানতে বাইরে নিয়ে গিয়ে বলে, আমি তোমার সামনে দাঁড়িয়ে আছি। দেখি কে গুলি করে? এতে তার মা খুব ভয় পান। শাহরুখ নাকি তখন বলেন, কিচ্ছু হবে না। আমি পাঠান। করণ আমার ভাই। ওর কোনো ক্ষতি হবে না। আপনি ভয় পাবেন না।

তাদের বন্ধুত্বের এরকম আরো অনেক নজির আছে। তাই তো যে বন্ধু একে অপরের জন্য জীবন দিতে প্রস্তুত থাকেন তার সন্তানদের যদি সম্পত্তি উইল করা হয় অবাক হবার কিছু নেই।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh