• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাম গোপালের বিশ্রী মন্তব্যের জবাব দিলেন সানি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ মার্চ ২০১৭, ১৮:০৫

নারী দিবসে বলিউড অভিনেত্রী সানি লিওনকে নিয়ে বিশ্রী মন্তব্য করেন গুণী নির্মাতা রাম গোপাল ভার্মা। তবে তা জেনেও এতোদিন চুপ ছিলেন হালের ক্রেজ। অবশেষে মুখ খললেন তিনি। বেশ জোরেশোরেই ভার্মার বিতর্কিত টুইটের জবাব দিলেন ‘জিসম’ খ্যাত অভিনেত্রী।

টুইটারে ভিডিও পোস্ট করে সানি লিওন লিখেছেন, পরিবর্তন তখনি আসে যখন আমাদের কণ্ঠস্বর এক হয়। তাই সবারই উচিৎ বিজ্ঞতার সঙ্গে কথা বলা। শান্তি ও ভালোবাসা।

নারী দিবসে রাম গোপাল ভার্মা সানিকে নিয়ে টুইটারে লেখেন, প্রার্থনা করি বিশ্বের সব নারী যেনো সানি লিওনের মতোই পুরুষদের খুশিতে ভরিয়ে দেন! শুধু তাই নয়, আলোচিত-সমালোচিত এ পরিচালক ওই দিন আরো কয়েকটি বিতর্কিত টুইট করেন।

ওই দিন সকাল ৭.৪৪ মিনিটে টুইটারে রাম গোপাল লেখেন, নারী দিবসকে বলা উচিত পুরুষ দিবস। কারণ নারীরা তাদের নিয়ে যতোটা না সেলিব্রেট করেন, তার চেয়ে পুরুষরাই নারীদের সেলিব্রেট করেন বেশি।

সকাল ৭.৪৯ মিনিটে তার করা দ্বিতীয় টুইট ছিল এমন- পুরুষ দিবসে নারীরা যেনো ঘ্যান ঘ্যান বা চিৎকার না করেন এবং পুরুষদের যেনো একটু স্বাধীনতা দেন।

এসব পোস্ট লেখে ভারতে ব্যাপক সমালোচনার মুখে পড়েন রাম গোপাল। কেউ কেউ তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়ার কথাও বলেন।

তবে পরেই গণমাধ্যমে দুঃখ প্রকাশ করে ক্ষমা চান ‘সরকার খ্যাত’ নির্মাতা। তিনি বলেন, দেশে বাক-স্বাধীনতা আছে। আমি যা চিন্তা করি তাই প্রকাশ করি। তবে আমার কথায় যদি কেউ কষ্ট পেয়ে থাকে তাহলে তাদের কাছে ক্ষমাপ্রার্থী। কিন্তু যারা আইনের ভয় দেখাচ্ছেন তাদের কাছে ক্ষমা চাচ্ছি না।

ওয়াই/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh