• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শাবনূর দেশেই, জানালেন স্বামী

এ এইচ মুরাদ

  ১১ মার্চ ২০১৭, ১৪:৪৫

'দেশ ছাড়েননি শাবনূর। ক'দিন বাদেই কাজ শুরু করবেন নতুন ছবির'।

চুপিসারেই দেশ ছেড়েছেন শাবনূর। তিনদিন আগেই অস্ট্রেলিয়া গেছেন তিনি বেশকিছু গণমাধ্যমে এমন সংবাদ প্রকাশ হয় শনিবার। এ ব্যাপারে আরটিভি অনলাইনের পক্ষ থেকে শাবনূরের স্বামী অনিকের সঙ্গে যোগাযোগ করা হয়।

তিনি মুঠোফোনে বলেন, 'আমি ব্যক্তিগত কাজে এখন ঢাকার বাইরে। খবরটি আপনি কোথায় শুনেছেন। শাবনূর দেশেই আছেন। কিছুদিনের মধ্যে সে 'এত প্রেম এত মায়া' ছবির কাজে অংশ নেবে'।

শাবনূরের দেশ ছাড়ার খবরটি এ নায়িকার মায়ের বরাত দিয়ে প্রকাশ করা হয়। তার মা বলেছেন 'শাবনূর দেশে নেই। ছেলে অসুস্থ, জ্বর। তার চিকিৎসা ও ব্যক্তিগত কাজে অস্ট্রেলিয়া গেছেন'।

শাবনূরের মা ও স্বামীর ভিন্ন বক্তব্যর প্রেক্ষিতে বিষয়টি নিয়ে শাবনূরের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। তবে ফোনে রিং বাজলেও তিনি রিসিভ করেননি।

ছেলের অসুস্থতার ব্যাপারে জানতে চাইলে অনিক আরটিভি অনলাইনকে বলেন, 'দেখুন ছোট মানুষ জ্বর ঠাণ্ডা তো লেগেই থাকে। কিন্তু এ নিয়ে শাবনূরের অস্ট্রেলিয়া যাবার কোনো কারণ নেই'।

বছরের বেশিরভাগ সময় অস্ট্রেলিয়া থাকেন শাবনূর। অন্যদিকে অনিক বাংলাদেশেই থাকেন। দু'জনের মধ্যে নাকি সম্পর্ক ভালো যাচ্ছে না। তাই ১১ মাস পর মাত্র এক মাস আগে দাম্পত্য জীবনের কলহ মেটাতে দেশে আসেন নায়িকা।

তাদের সংসারে ভাঙনের সুর নাকি বাজছে? জবাবে অনিক বলেন, 'এমন কোনো কিছুই আমাদের মধ্যে ঘটেনি। শাবনূর ছেলেকে নিয়ে আমার বাসায় আসে। আমি ওর ওখানে যাই। আমাদের মধ্যে দারুণ বোঝাপড়ার সম্পর্ক'।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh