• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ফের কলকাতার সিনেমায় সোহানা সাবা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ মার্চ ২০১৭, ১৭:২৭

টালিউডের নন্দিত নির্মাতা হরনাথ চক্রবর্তীর নতুন সিনেমাতে চুক্তিবদ্ধ হলেন বাংলাদেশের আলোচিত অভিনেত্রী সোহানা সাবা। ১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযুদ্ধ চলাকালিন সময়ে দু' বাংলার দু' পরিবারের মধ্যে ঘটা কিছু সত্য ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে 'এপার ওপার' নামের একটি বিশেষ সিনেমা।

যার প্রধান নারী চরিত্রে দেখা যাবে সোহানা সাবাকে। আর তার সঙ্গে বড় পর্দায় অভিষেক হচ্ছে ভারতের জনপ্রিয় বাংলা সিরিয়াল 'ওগা বিদেশিনী'র নায়ক সৌরভ চট্টপাধ্যায়ের।

সাবা বলেন, আসছে সপ্তাহ থেকে ভারতের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে। এটি একটি সামাজিক-রাজনৈতিক ও মানবিক গল্পের সিনেমা।

তিনি আরো বলেন, 'হরনাথ চক্রবর্তী অনেক বিখ্যাত একজন পরিচালক। তার সঙ্গে কাজ করা মানে স্বপ্নটাকে ছোঁয়ার মতোই। সেই সঙ্গে সিনেমাটি হচ্ছে আমাদের মুক্তিযুদ্ধকেন্দ্রিক একটি সত্য ঘটনা অবলম্বনে। আমি খুব খুশি। আশা করছি এটি আমার অভিনয় ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে'।

এর আগে অয়ন চক্রবর্তীর পরিচালনায় 'ষড়রিপু' সিনেমার মাধ্যমে টালিউডে পা রাখেন বাংলাদেশের সাবা। সিনেমাটি গেলো বছর মুক্তি পায়। সেই ধারাবাহিকতায় এবার তার ক্যারিয়ারে যোগ হচ্ছে টালিউডের ২য় ছবি'।

জানা গেছে, চলতি বছরে সাবা আরো কয়েকটি সিনেমায় কাজ করবেন।

সিনেমার সঙ্গীত পরিচালনা করছেন দেবজ্যেঅতি মিশ্র। এএনএম গ্লোবাল ফিল্মসের ব্যানারে তৈরি হচ্ছে সিনেমাটি। বাংলাদেশের ব্রিজ লিমিটেড নামের একটি প্রতিষ্ঠান প্রযোজনার সঙ্গে রয়েছে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh