• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আলোকিত নারীদের সম্মাননা দিলো জয়া-আরটিভি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ মার্চ ২০১৭, ১৬:২৩

জমকালো আয়োজনে পঞ্চমবারের মতো অনুষ্ঠিত হলো 'জয়া আলোকিত নারী-২০১৭'। বৃহস্পতিবার সন্ধ্যায় ৮জন আলোকিত নারীকে সম্মাননা দিলো দেশের শীর্ষস্থানীয় জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি।
নাচ গানে মন মাতানো পারফরমেন্সে অনুষ্ঠানটি উপভোগ করেছেন দর্শক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। তিনি বলেন, নারী উন্নয়নের রোল মডেল। একটি সুন্দর প্রগতিশীল সমাজ নির্মাণে সব সময়ই কাজ করেছে আরটিভি। বিভিন্ন ক্ষেত্রে নারীদের অবদানের স্বীকৃতি দেয়া তারই ধারাবাহিকতা।


এরপর শুরুতেই মঞ্চে আসেন জনপ্রিয় নৃত্য শিল্পী ও অভিনেত্রী তারিন জাহান। ছিল দেশ বরেণ্য রবীন্দ্র সঙ্গীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যার পরিবেশনা। তারপর ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফিতে নৃত্য পরিবেশনা করেন তামান্না রহমান, মেহজাবিন চৌধুরী ও ভাবনা। অনুষ্ঠানে সুরের মূর্ছনা ছড়ান গুণি সঙ্গীত শিল্পী ফাহমিদা নবী। তানজিন তিশা, সাফা কবির ও চিত্রনায়িকা অমৃতা এই তিন তরুণ শিল্পীর নৃত্য দর্শকদের প্রশংসিত হয়। বিশ্বরঙ'র পোশাকে বিশ্ব সাহিত্যের আট প্রেমিক-যুগলের প্রেম কাহিনির ক্যারেকটার কিউ ছিল দারুণ উপভোগ্য।

অধ্যাপক মাহফুজা খানমকে (শিক্ষাবিদ) এসএমসি’র ব্যবস্থাপনা পরিচালক আলী রেজা খান আলোকিত নারী-২০১৭ সম্মাননা পদক তুলে দেন। সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার শফিক আহমেদের হাত থেকে পদক নেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ফরিদা পারভিন। লুনা সামসুদ্দোহাকে (নারী উদ্যোক্তা) পদক তুলে দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক ও আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু। সুজাতাকে (অভিনয়শিল্পী-চলচ্চিত্র) পদক তুলে দেন আরটিভির ভাইস চেয়ারম্যান মো. জসিমউদ্দিন ও অভিনেত্রী অরুনা বিশ্বাস। আরটিভির পরিচালক বিলকিস নাহার আলমের হাত থেকে পদক নেন জোবেরা রহমান লিনু (ক্রীড়া-টেবিল টেনিস)। সওগাত নাজরিন খানের (সমাজ সেবা) হাতে পদক তুলে দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক। মিলি বিশ্বাস (চ্যালেঞ্জিং পেশা, ডিআইজি-বাংলাদেশ পুলিশ)
তার মায়ের অসুস্থতার কারণে তিনি আমাদের মাঝে উপস্থিত হতে পারেননি। তার অনুপস্থিতিতে সন্মাননা গ্রহণ করেন ডিএ তায়েব।

অনুষ্ঠান সঞ্চালনা করেন তানিয়া হোসাইন ও আলিফ। প্রযোজনা করেছেন সোহেল রানা বিদ্যুত।


আরটিভি-জয়া আলোকিত নারী-২০১৭ সম্মাননা অনুষ্ঠানটি স্পন্সর করেছে জয়া। কো-স্পন্সর হিসেবে আছে মধুমতি, মার্কেন্টাইল ও এনআরবি গ্লোবাল ব্যাংক। ম্যাগাজিন পার্টনার হিসেবে থাকছে লুক অ্যাট মি, অনলাইন পার্টনার আরটিভি অনলাইন। মেকআপ পার্টনার পারসোনা।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh