• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জয়া আলোকিত নারী-২০১৭ পদক পেলেন যারা

আরটিভি অনলাইন রিপোর্ট:

  ০৯ মার্চ ২০১৭, ২৩:১৬

পঞ্চমবারের মতো 'জয়া আলোকিত নারী-২০১৭' সম্মাননা দিলো দেশের শীর্ষস্থানীয় জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজনটির পর্দা ওঠে।

এদিন অধ্যাপক মাহফুজা খানমকে (শিক্ষাবিদ) এসএমসি’র ব্যবস্থাপনা পরিচালক আলী রেজা খান আলোকিত নারী-২০১৭ সম্মাননা পদক তুলে দেন।

সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার শফিক আহমেদের হাত থেকে জনপ্রিয় সঙ্গীতশিল্পী ফরিদা পারভিন(সঙ্গীত ব্যক্তিত্ব) সম্মাননা পদক নিয়ে বলেন, নারীদের জন্য যারা সহযোগিতার হাত বাড়িয়েছে তাদের সবাইকে জানাই ধন্যবাদ।

লুনা সামসুদ্দোহাকে (নারী উদ্যোক্তা) পদক তুলে দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক ও আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু।

সুজাতাকে (অভিনয় শিল্পী-চলচ্চিত্র) পদক দেন আরটিভির ভাইস চেয়ারম্যান মো. জসিমউদ্দিন ও অভিনেত্রী অরুনা বিশ্বাস। এসময় সুজাতা ভাষা আন্দোলন ও মুক্তিযোদ্ধাদের স্মরণ করেন।

আরটিভির পরিচালক বিলকিস নাহার আলমের হাত থেকে পদক নিয়ে জোবেরা রহমান লিনু (ক্রীড়া-টেবিল টেনিস) বলেন, অসুস্থ থাকা সত্বেও আজ এ আয়োজনে যোগ দিতে পেরে আমি অনেক খুশি।

অভিনয় শিল্পী লায়লা হাসান ও চঞ্চল চৌধুরীর হাত থেকে পদক নিয়ে কৃষি উদ্যোক্তা সাজেদা বেগম বলেন, এতো বড় আয়োজনে যোগ দিতে পেরে আমি গর্বিত।

এছাড়া মিলি বিশ্বাস (চ্যালেঞ্জিং পেশা), সওগাত নাজরিন খান (সমাজ সেবা) আলোকিত নারী-২০১৭ সম্মাননা পান।

এতে কণ্ঠশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা, ফাহমিদা নবী গান পরিবেশন করেন। এসময় তারিন ও ভাবনা আলাদা নৃত্য পরিবেশন করেন। এছাড়া শিল্পীরা জমকালো পরিবেশনা আর সুরের মূর্ছনায় মন মাতান দর্শকদের। অনুষ্ঠানটি প্রযোজনা করেন সোহেল রানা বিদ্যুত।

অনুষ্ঠান সঞ্চালনা করেন তানিয়া হোসাইন ও আলিফ।

আরটিভি-জয়া আলোকিত নারী-২০১৭ সম্মাননা অনুষ্ঠানটি স্পন্সর করেছে জয়া। কো-স্পন্সর হিসেবে আছে মধুমতি, মার্কেন্টাইল ও এনআরবি গ্লোবাল ব্যাংক। ম্যাগাজিন পার্টনার হিসেবে থাকছে লুক অ্যাট মি, অনলাইন পার্টনার আরটিভি অনলাইন। মেকআপ পার্টনার পারসোনা।

ওয়াই/এইচএম/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh