• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্বামীকে নিয়ে সিনেমায় ফিরছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ মার্চ ২০১৭, ১২:৩৬

টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী পরিচালক রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর দ্বিতীয়বারের মতো বিয়ে করেছেন। তার স্বামী কৃষাণ ব্রজ পেশায় একজন মডেল। এবার মডেল থেকে নায়ক খাতায় নাম লেখাতে চলেছেন কৃষাণ। 'এসকে মুভিজ'র নতুন সিনেমায় শ্রাবন্তী-কৃষাণকে জুটি হিসেবে দেখা যাবে।

ত্রিভুজ প্রেমের সিনেমায় শ্রাবন্তী এবং কৃষাণ ছাড়া আরো এক অভিনেতার কাজ করার কথা রয়েছে। সিনেমার পরিচালক জয়দীপ মুখোপাধ্যায় বিষয়টি নিয়ে এখনই মুখ খুলছেন না। গুঞ্জন শোনা যাচ্ছে, এ দু'জনের সঙ্গে তৃতীয় ব্যক্তি হলেন সোহম চক্রবর্তী! সিনেমার বেশিরভাগ শুটিং হবার কথা লন্ডনে।

সিনেমার গল্পে দেখা যাবে, অরুণিমা (শ্রাবন্তী) একজন উঠতি মডেল। পিকুর (সিনেমার আরেক নায়ক) সঙ্গে অরুণিমার দীর্ঘদিনের প্রেম। হঠাৎ অরুণিমার জীবনে অরুণোদয়ের (কৃষাণ) এনট্রি। আর তাতেই এলোমেলো হয়ে যায় অরুণিমার জীবনের সব অংক। অরুণোদয় নাম করা এথনিক জুয়েলারি লাইনের কর্ণধার। লন্ডনে সেই জুয়েলারি লাইনের শোরুম উদ্বোধনের ক্যাম্পেইনে কাজ করার সুযোগ পান অরুণিমা।

স্বামীর সঙ্গে কাজের ব্যাপারে শ্রাবন্তী বলেন, 'বাস্তব জীবনের কাপলরা যখন সিনেমায় একসঙ্গে কাজ করেন, তখন সেই প্রজেক্ট নিয়ে দর্শকের একটা আলাদা আগ্রহ থাকে। আমিও খুব এক্সাইটেড প্রজেক্টটা নিয়ে। গল্পে একটা থ্রিল রয়েছে। বাংলা ইন্ডাস্ট্রিতে এই রকম ছবি আগে হয়নি'। বড় পর্দায় এটাই কৃষাণের প্রথম কাজ। তাইতো শ্রাবন্তীর কাছে থেকে নাকি অভিনয়ের টিপস নিচ্ছেন তিনি।

কলকাতার সিনেমার সুপারস্টার দেব ও জিতসহ প্রায় সব নায়কের সঙ্গেই কাজ করেছেন শ্রাবন্তী। বাংলাদেশে তার অভিনীত একমাত্র সিনেমা 'শিকারি'তে সুপারস্টার শাকিব খানের বিপরীতে কাজ করে পেয়েছেন সাফল্য। এখন স্বামীর সঙ্গে বড় পর্দায় শ্রাবন্তী কতোটা সফলতা পান তা সময়ই বলে দেবে।

এইচএম/এফএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh