• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ফের একসঙ্গে অভিষেক-ঐশ্বরিয়া

আরটিভি অনলাইন ডেস্ক

  ০১ মার্চ ২০১৭, ১৪:১৪

বলিউডের আলোচিত তারকা দম্পতি অভিষেক-ঐশ্বরিয়া। ২০০৭ সালে নানা ঝক্কি-ঝামেলা পেরিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। এই দু’ তারকার বিয়ে নিয়ে মুখরোচক গুজবের শেষ ছিল না।

একে তো ঐশ্বরিয়া রাই স্বামী অভিষেকের চাইতে ২ বছরের বড়, অন্যদিকে ঐশ্বরিয়া-সালমান ইস্যু। আবার ছিল ঐশ্বরিয়ার মাঙ্গলিক হওয়া। হিন্দু শাস্ত্র মতে ‘মাঙ্গলিক’ মেয়েরা কম বয়সেই বিধবা হয়ে যায়। স্ত্রীর কারণে স্বামীর জীবনে নানা বাধাবিপত্তি আসে। সব মিলিয়ে বিয়েতে তাদের ছিল বিস্তর ঝামেলা। আর তাই বিয়ের আগেই অনেকে ভবিষ্যৎ মেপে ফেলেন এই দম্পতির।

সমালোচকরা বলেছিলেন বছর না ঘুরতেই ভেঙে যাবে ঘর। কিন্তু দেখতে দেখতে কোনো রকম ঝামেলা ছাড়াই একসঙ্গে তারা কাটিয়ে দিলেন ৭টি বছর। তাদের কোল আলোকিত করে এসেছে কন্যা সন্তান।

বিয়ের পর একই ছাদের নীচে থেকেও একসঙ্গে পর্দায় নেই বলিউডের এ জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী। ঐশ্বরিয়ার ভক্তরা দীর্ঘ সাত বছর নতুন কোন ছবি উপহার পাননি। আবার একই রকমভাবে অভিষেকও পারেননি নতুন কিছু উপহার দিতে। তবে এবার হয়তো সব জল্লপনা কল্পনার অবসন ঘটিয়ে জনপ্রিয় এ দু’ তারকা একসঙ্গে আসছেন পদার্য়।

সম্প্রতি জোর জল্পনা শুরু হয়েছে ‘গুলাব জামুন’ নিয়ে ফের একসঙ্গে আসছেন অ্যাশ-অভি। তবে ওই ফিল্মে কাজ করা নিয়ে নিজেরা খোলাখুলি কিছু বলেননি । তবে শোনা যাচ্ছে, ছেলে আর ঝেলের বৌ এর সঙ্গে থাকতে পারেন শ্বশুর অমিতাভ বচ্চন।

আর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh