• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দৃষ্টি ফিরে পাচ্ছেন না সিদ্দিকুর!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ জুলাই ২০১৭, ১৪:৩০

পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষের ঘটনায় তিতুমীর কলেজের আহত ছাত্র সিদ্দিকুরের দৃষ্টিশক্তি ফিরে পাওয়ার ব্যাপারে আশাবাদী নয় জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটের অধ্যাপক শ্যামল কুমার সরকার। শনিবার দুপুরে অপারেশন শেষে তিনি এ কথা জানিয়েছেন।

গেলো বৃহস্পতিবার সকালে ঢাকা বিশ্বদ্যিালয়ের অধিভুক্ত সাতটি সরকারি কলেজের শিক্ষার্থীরা অবস্থান কর্মসূচি পালন করেন। ওই কর্মসূচির একপর্যায়ে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষ হয়। এতে তিন শিক্ষার্থী আহত হন। এদের মধ্যে সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থী সিদ্দিকুর রহমান ও ঢাকা কলেজের শিক্ষার্থী মাইনুল হাসানকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

সেসময় ঢামেক চক্ষু বিভাগের সহকারি রেজিস্ট্রার ডা. ওয়াসেক বীন শহিদ জানান, আহত ছাত্র সিদ্দিকুর রহমানের দুই চোখে গুরুতর আঘাত আছে। দৃষ্টি ফিরে পাওয়ার সম্ভাবনা কম। তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত আগারগাঁও চক্ষু হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত ছাত্রের সহপাঠীদের দাবি, তাদের শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে পুলিশ লাঠিচার্জ, টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। তবে শিক্ষার্থীদের এ দাবি অস্বীকার করে বৃহস্পতিবার শাহবাগ থানার ওসি আবুল হাসান জানিয়েছিলেন, পুলিশের টিয়ারশেলে নয়, ছাত্রদের ছোড়া ফুলের টবের আঘাতে আহত হন সিদ্দিকুর রহমান।

আর/এসএস

মন্তব্য করুন

daraz
  • এডিটর'স চয়েস এর পাঠক প্রিয়
X
Fresh