• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ঈদ ফ্যাশনে কে ক্রাফট

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৯ জুন ২০১৭, ১৩:০৮

ঈদ এদেশের সবচে’ বড়আনন্দ উৎসব। ক্রেতা, শুভানুধ্যায়ীদের নতুন কিছু দেবার জন্য দেশের অন্যতম প্রধানফ্যাশন হাউস কে ক্রাফট তার প্রস্তুতি সম্পন্ন করেছে। এরই মধ্যে প্রতিটি কে ক্রাফট আউটলেটে নতুন-নতুন ডিজাইনের সালোয়ার-কামিজ, শাড়ি, টপস, পাঞ্জাবী, শিশু পোশাকসহ নানা উপহার সামগ্রী ও ঘর সাজনোর অনুষঙ্গ পৌঁছে গেছে।

নানা রঙ, বিন্যাস, অলংকরণ ও নিরীক্ষায় ঈদ পোশাকের কালেকশন সাজিয়েছে কে ক্রাফট।

মেয়েদের সালোয়ার-কামিজে নিজস্ব ডিজাইনে উইভিং করা সুতি, ভয়েল, লিনেন, সিল্ক, ডবিকাপড়ে হ্যান্ড অ্যামব্রয়ডারি, মেশিন অ্যামব্রয়ডারি, টাই-ডাই, স্ক্রীনপ্রিন্ট, ব্লকপ্রিন্ট ও হাতের কাজ করা হয়েছে। এছাড়াও জর্জেট ও সিফনের ব্যবহার হয়েছে।

এবারের ঈদে সামগ্রিক ভাবে প্যাটার্ন ও স্টাইলে রয়েছে মোঘলীয় অনুপ্রেরণা যেমন-সালোয়ার-কামিজ টু-পার্ট, শেরওয়ানীকাট, কটিযুক্ত, ক্ল্যাসিক কামিজ ইত্যাদি। যা লেগিংস, প্যান্ট বা পালাজ্জোর সঙ্গে পড়া যাবে।

সময় ও পরিবেশ উপযোগী গাউন, লং ও শর্ট কুর্তি, টু-পার্ট কুর্তি, লং ও মিডিয়াম-কটিসহ টপস এর সমারহ ক্রেতাদেরও চাহিদা মিটাবে।

অর্নামেন্টশের সঙ্গে এবার দেশি ও পাশ্চাত্য ডিজাইন, স্টাইল এবং প্যাটার্নকে বেশি প্রাধান্য দেয়া হয়েছে। শাড়ির কালার কম্বিনেশন, ডিজাইন ও প্রিন্ট-প্যাটার্নে বৈচিত্র আনা হয়েছে।

ঈদে পাঞ্জাবীতে বৈচিত্র্য, নতুনত্ব ও নিরীক্ষা ধর্মীকাজের জন্য কে ক্রাফটের বিশেষ সুনাম রয়েছে। সাদা, কালো, ব্রাউন, অ্যাশ, ব্লু, গ্রীন, মেরুন ও ব্রাউন শেডের পাঞ্জাবীতে মেশিন অ্যামব্রয়ডারি, টাই-ডাই, স্ক্রীন ও কারচুপির কাজকরা হয়েছে। এছাড়া কটনের মধ্যে রয়েছে টুটোন, টেক্সচারড, স্ট্রাইপডএর বৈচিত্র।
মোটিফে, কম্পোজিশন এবং লে আউটে রয়েছে নতুনত্ব।

এবার ঈদের বিশেষ আয়োজনে রয়েছে সিরিজ পোশাক, জোড়া পোশাক ও ফ্যামিলি পোশাক। রং, মোটিফ, প্যাটার্ন ও অলংকরণে মোঘলীয় অনুপ্রেরণা এবং উৎসব ধর্মিতো বটেই। একই আমেজ থাকবে বাচ্চাদের পোশাকেও, এক্সসেসরিজ, হাউসহোল্ড ও জুয়েলারিতে।
আরকে

মন্তব্য করুন

daraz
  • ঈদ বাজার এর পাঠক প্রিয়
X
Fresh