• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

২১ এপ্রিল শুরু হচ্ছে ব্র্যান্ডমাস্টার

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৯ এপ্রিল ২০১৮, ২১:২৮ | আপডেট : ১৯ এপ্রিল ২০১৮, ২২:২৯
আগামী ২১ এপ্রিল ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (ইউআইইউ) শুরু হচ্ছে 'ব্র্যান্ডমাস্টার'। ইউআইইউ ক্যারিয়ার কাউন্সেলিং সেন্টার (ইউআইইউসিসিসি) এবং ইউআইইউ মার্কেটিং ফোরাম (ইউআইআউএমএফ) এর সম্মিলিত প্রচেষ্টায় মার্কেটিং-এর ক্রমবর্ধমান বিভিন্ন শাখার সাথে দূরদর্শীতার সাথে পরিচয় করিয়ে দেয়া এবং শিক্ষা প্রদানের উদ্দেশ্যে এই ইভেন্টটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। 

ব্রান্ডমাস্টার একটি ইন্টার ইউনিভার্সিটি মার্কেটিং এবং ব্রান্ডিং প্রতিযোগিতা। প্রতিযোগিতাটি  অংশগ্রহণকারীদের জন্য একটি ওয়ার্কশপের আয়োজন করেন, যেখানে কর্পোরেট ওয়ার্ল্ডের অভিজ্ঞ পেশাদার ব্যক্তিবর্গের পরিচালনায় প্রায়োগিক ক্ষেত্রে প্রয়োজনীয় বাস্তবিক জ্ঞান প্রদান করা হবে। 

--------------------------------------------------------
আরও পড়ুন :রেসিপি পাঠিয়ে জিতুন প্রাণ প্রিমিয়াম ঘি’র ৫০ হাজার টাকার পুরস্কার
--------------------------------------------------------

এ প্রতিযোগিতাটি ইন্ট্রাইউনিভার্সিটি প্রতিযোগিতার মধ্য দিয়ে যাত্রা শুরু করেছিল। প্রতিযোগিতাটি প্রাথমিকভাবে- ব্র্যান্ডিং উপাদানগুলির ওপর ভিত্তি করে আয়োজিত, যা টিভিসি, পিভিসি বিজ্ঞাপন, ব্র্যান্ডলোগো, পণ্য প্যাকেজিংফর্ম্যাটগুলি তৈরির অন্তর্ভুক্ত। 

সোশ্যাল মিডিয়া মার্কেটিং, পাবলিক রিলেশন এবং সরাসরি বিক্রয় এই প্রতিযোগিতা টিকে করেছে একটি অনন্য বৈশিষ্ট্যমণ্ডিত। নির্দেশনা অনুযায়ী প্রতিযোগীরা এক বছরের জন্য একটি আনুমানিক প্রমোশনাল পরিকল্পনা করবে এবং পিভিসি, নমুনা প্যাকেজ ইত্যাদির মতো বাহ্যিক দৃষ্টিগোচর এবং ক্ষেত্র বিশেষ স্পর্শ করা যায় এমন উপকরণ তৈরি করবে। 

তাদের তৈরিকৃত উপকর সমূহ চূড়ান্ত দিনে একটি প্রদর্শনীতে প্রদর্শন করা হবে। অংশগ্রহণকারীরা তিন সদস্য বিশিষ্ট দলগঠনের মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবে এবং চূড়ান্ত দিনে তাদেরকে উপাস্থাপনামূলক পরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে।

এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা তাদের বিপণন দক্ষতা প্রদর্শন করার স্বতন্ত্র সুযোগ পাবে।শুধুমাত্র ইউআইইউ শিক্ষার্থীদের মধ্যেই না, বাংলাদেশের অন্যান্য খ্যাতি সম্পন্ন বিশ্ববিদ্যালয়গুলোর শিক্ষার্থীদের মধ্যেও উল্লেখযোগ্য প্রচারণা চালানো হয়েছে।

কমপক্ষে ১০ লাখ শিক্ষার্থী ও সাধারণ মানুষ এই প্রোগ্রামটি সম্পর্কে অবগত। ইউআইইউ-এর অডিটোরিয়ামে প্রতিযোগিতাটি ২১ এপ্রিল, ২০১৮ তারিখে শুরু হবে নির্ধারিত ওয়ার্কশপ প্রদানের মধ্য দিয়ে। এই প্রতিযোগিতায় আছে 'বায়োটিক' কোরস্পন্সর হিসেবে। 

মিডিয়া পার্টনার হিসেবে আছে আরটিভি অনলাইন। বেভারেজ পার্টনার আছে নেসক্যাফে, আইসক্রিম পার্টনার হিসেবে আছেন 'ইগলু, রেডিও পার্টনার হিসেবে পাশে আছে স্বাধীন ৯২.৪, স্ট্রাটেজিক পার্টনার হিসেবে আছে গিকিসোশ্যাল। প্রিন্ট মিডিয়া পার্টনার ফিন্যান্সিয়াল এক্সপ্রেস। 

ফটোগ্রাফি পার্টনার 'গল্প', স্ন্যাক্স পার্টনার হিসেবে আছে অরেঞ্জি, চকোবাইটস, চকোবার।

ক্রিয়েটিভ পার্টনার 'ক্রিয়েটি ভক্রিয়েশন'। 'হযবরল' প্রোমো পার্টনার হিসেবে আছে। 

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়