• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ক্লাব লাভেলো ক্যাফে অ্যান্ড ক্রিমারি'র যাত্রা শুরু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ ডিসেম্বর ২০১৭, ১৬:০৩

রাজধানীর বনানীর ১১ নম্বর সড়কে যাত্রা শুরু করেছে ক্লাব লাভেলো: ক্যাফে অ্যান্ড ক্রিমারি। ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি শুরু হয় লাভেলোর পথচলা। এর ধারাবাহিকতায় নগরীর প্রাণকেন্দ্রে আজ উদ্বোধন করা হয়েছে ক্লাব লাভেলো: ক্যাফে অ্যান্ড ক্রিমারি।

বাংলাদেশের আইসক্রিম পার্লারের ক্ষেত্রে নতুন সংযোজন হয়েছে ক্লাব লাভেলোর এ উদ্বোধনের মধ্য দিয়ে। অনাড়ম্বর এ আয়োজনে উপস্থিত ছিলেন গণ্যমান্য ব্যক্তিরা। ছিল শিল্পী পার্থ বড়ুয়া ও ফাহমিদা নবীর সংগীত পরিবেশনা। পুরো সন্ধ্যায় আমন্ত্রিত অতিথিদের মাতিয়ে রাখতে উপস্থিত ছিলেন হাসান আবিদুর রেজা জুয়েল।

পুরো সময় জুড়ে অতিথিরা মেতে ছিলেন ডেইরি প্রিমিয়াম আইসক্রিমের স্বাদে। নানা স্বাদে দেশে উৎপাদিত আইসক্রিমের স্বাদে মুগ্ধতার রেশ নিয়ে শেষ হয় অনুষ্ঠান।

তাওফিকা ফুডস অ্যান্ড অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড'র ব্যবস্থাপনা পরিচালক দাঁতো মোহাম্মদ একরামুল হক বলেন, 'আইসক্রিমপ্রেমীদের চাহিদার কথা মাথায় রেখেই লাভেলো আইসক্রিম'র এই অভিজাত আইসক্রিম পার্লারের উদ্যোগ। ৭০ জনের বসার ব্যবস্থা নিয়ে এ অভিজাত আইসক্রিম পার্লারে রয়েছে নিজের চাহিদামতো কোন ও কাপে আসল ডেইরি আইসক্রিম বানিয়ে নেয়ার সুযোগ।

তিনি আরো বলেন, বাংলাদেশে প্রথমবারের মতো পাওয়া যাবে নিজের পছন্দমতো বিভিন্ন ধরনের টপিং এবং ডিপিং দিয়ে আসল ডেইরি বার আইসক্রিম অর্ডার দেয়ার সুবিধাও। এ ছাড়া রয়েছে নতুন নতুন রেসিপির নতুন স্বাদের আইসক্রিম। প্রথমে বনানীতে শুরু হলেও ধীরে ধীরে পুরো ঢাকায় এবং একসময় দেশজুড়ে ক্লাব লাভেলোকে ছড়িয়ে দেওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এসজে

মন্তব্য করুন

daraz
  • করপোরেট কর্নার এর পাঠক প্রিয়
X
Fresh