• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

বেঙ্গল প্লাস্টিকের বার্ষিক সেলস কনফারেন্স অনুষ্ঠিত

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২২ ফেব্রুয়ারি ২০১৭, ১২:২৭ | আপডেট : ০১ মার্চ ২০১৭, ১৮:৩৭
দেশের শীর্ষস্থানীয় প্লাস্টিক পণ্য প্রক্রিয়াজাতকারী ও রপ্তানিকারক প্রতিষ্ঠান বেঙ্গল প্লাস্টিকের ‘বার্ষিক সেলস কনফারেন্স ২০১৭’ অনুষ্ঠিত হয়েছে। কক্সবাজার শহরের একটি আবাসিক হোটেলে কনফারেন্সটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রি’র ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দিন।  ২০১৭ সালকে নতুন চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করে  সবাইকে লক্ষ্য অর্জনের জন্য সম্মিলিতভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

কনফারেন্সে বেঙ্গল প্লাস্টিকের নির্বাহী পরিচালক মোস্তফা হারুনসহ সারাদেশের বিক্রয় কর্মকর্তা ও বিক্রয় প্রতিনিধিরা অংশ নেন। পরে সফল বিক্রয় কর্মীদেরকে পুরস্কৃত করা হয়।  

সম্প্রতি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৪ দিনব্যাপী আন্তর্জাতিক প্লাস্টিক মেলার ১২তম আসরে সেরা স্টলের পুরস্কার পায় বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ। প্রতিষ্ঠানের পক্ষে বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ পরিচালক হুমায়ুন কবীর বাবলু পুরস্কার নেন।

২০১৩-১৪ অর্থবছরে রপ্তানিতে অবদানের জন্য স্বর্ণ ও রৌপ্য ট্রফি অর্জন করে দেশের অন্যতম এ শিল্পগোষ্ঠী। গেলো ২ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান আলহাজ মোরশেদ আলম এমপি’র হাতে স্বর্ণ এবং ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিনের হাতে রৌপ্য পদক তুলে দেন।   

এমসি/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়