• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

জয়ের সুরে বলবো এদের ক্ষমা চাওয়া উচিত : বাণিজ্যমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:৪৬

পদ্মা সেতু নিয়ে দুর্নীতির নামে কলঙ্কের বোঝা চাপানো হয়েছিল। যেখানে ষড়যন্ত্রে নোবেল জয়ী প্রফেসর ড. ইউনুস, আমেরিকার সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনের নাম এসেছে। এছাড়া এ মিথ্যা অপবাদের সঙ্গে সূর মিলিয়েছেন কিছু টকশো বিশেষজ্ঞ সুর। তাই প্রধানমন্ত্রীর উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের সুরে বলবো এদের ক্ষমা চাওয়া উচিত।

রোববার রাজধানীর প্যানপেসিফিক সোনারগাঁও হোটেলে জনতা ব্যাংকের বার্ষিক সম্মেলন-২০১৭ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন কথাই বললেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

বাণিজ্যমন্ত্রী বলেন, পদ্মা সেতুতে দুর্নীতি প্রমাণ না হওয়ার বিশ্বব্যাংক থাপ্পড় খেল। একইসঙ্গে এটা যে মিথ্যা অপবাদ ছিল তা প্রমাণিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যায়ের সঙ্গে মাথা নতো করে না। যে কারণে তিনি নিজ অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ শুরু করেছেন। আর বলেছিলেন পদ্মা সেতুতে কোন অনিয়ম হয়নি।

তোফায়েল আহমেদ বলেন, ব্যাংকিং খাত সংবেদনশীল খাত। তাই সবাইকে যত্নবান হয়ে কাজ করতে হবে। একইসঙ্গে শীর্ষ ঋণ খেলাপির তালিকা করে ঋণ আদায় করতে হবে। পাশাপাশি নতুন করে ঋণ খেলাপি যেন না বাড়ে সে দিকে নজর বাড়াতে হবে।

সম্মেলনে বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির, জনতা ব্যাংকের চেয়ারম্যান শেখ মো. ওয়াহিদ-উজ-জামান, ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুস সালামসহ পরিচালনা পর্ষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh