• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আবাসন খাতের সবচে’ বড় মেলা বুধবার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ ডিসেম্বর ২০১৬, ১৯:৩০

আবাসন শিল্প খাতের সবচে’ বড় আয়োজন রিহ্যাব ফেয়ার শুরু হচ্ছে বুধবার। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পাঁচ দিনব্যাপী এ মেলা অনুষ্ঠিত হবে। রিয়েল এস্টেট হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) ২০০১ সাল থেকে এ মেলার আয়োজন করে আসছে।

বিকালে এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এসময় আরো উপস্থিত থাকবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এবং বিদ্যুৎ,জালানি ও খনিজ সম্পদ মন্ত্রী নসরুল হামিদ।

পাঁচ দিনব্যাপী মেলার প্রথম দিন বেলা ১১টা থেকে টিকেট সংগ্রহ করে মেলা প্রাঙ্গনে প্রবেশের সুযোগ পাবেন দর্শনার্থীরা। দ্বিতীয় দিন থেকে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য মেলা উন্মুক্ত থাকবে।

এবারের মেলার দর্শনার্থীদের জন্য সিঙ্গেল ও মাল্টিপল এন্ট্রির জন্য দু’ধরনের টিকেটের ব্যবস্থা করা হয়েছে। সিঙ্গেল এন্ট্রি টিকেটের দাম নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা। এ টিকেট দিয়ে একজন দর্শনার্থী মাত্র একবার মেলা প্রাঙ্গনে প্রবেশের সুযোগ পাবেন। আর ১০০ টাকার বিনিময়ে পাওয়া যাবে মাল্টিপল এন্ট্রি টিকেট। এটি ব্যবহার করে একজন দর্শনার্থী ৫বার মেলা প্রাঙ্গণে প্রবেশ করতে পারবেন। এবারের মেলায় মোট ১৭৫ স্টল থাকছে। এর মধ্যে বিল্ডিং ম্যাটেরিয়ালস এবং আর্থিক প্রতিষ্ঠানের স্টল থাকছে ৩০টি। ২৪টি প্রতিষ্ঠান কো-স্পন্সর হিসেবে মেলায় অংশ নিচ্ছে।

এসজেড

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh