• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পুরস্কার পেলো রবির অ্যাপ ‘চলবে রবি’

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৫ অক্টোবর ২০১৮, ১৬:৪৮

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ড ২০১৮’তে ‘মাস্টার অব রি-ইনভেনশন’ ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছে রবি’র ডিজিটাল রিচার্জ প্লাটফর্ম ‘চলবে রবি’।

সম্প্রতি রাজধানীর এক অভিজাত হোটেলে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এই সম্মানে ভূষিত হয় অ্যাপটি।

‘চলবে রবি’ একটি সামাজিক উদ্যোক্তাভিত্তিক অ্যাপ। এর মাধ্যমে যে কেউ তার স্মার্টফোন থেকে যে কোনও রবি বা এয়ারটেল গ্রাহককে রিচার্জ সেবা প্রদান করতে পারবেন।

‘চলবে রবি’ ব্যবহারকারীরা যে কোনও স্থান থেকে অনলাইন পেমেন্ট, এমএফএস, ডেবিট কার্ডের মাধ্যমে তার অ্যাকাউন্টে ফান্ড যোগ করলে প্রতিবারই নির্দিষ্ট কমিশন তার ওয়ালেটে যোগ হবে।

এটি সমাজে সামাজিক উদ্যোক্তা তৈরিতে ভূমিকা রাখবে। বর্তমানে প্লে স্টোরে এটি পাওয়া যাচ্ছে।

রবি’র অলটারনেটিভ চ্যানেল’র জেনারেল ম্যানেজার মো. ওমর ফারুক ইবনে হাসান বলেন, জনসাধারণকে ডিজিটাল সামাজিক উদ্যোগে সম্পৃক্ত করতেই ‘চলবে রবি’ অ্যাপটি সাজানো হয়েছে। এর মাধ্যমে সাধারণভাবে গৃহিণী বা নারী, শিক্ষার্থী এবং সব স্তরের মানুষ উপার্জনের একটি উপায় খুঁজে পাবেন।

ইতোমধ্যে হাজার হাজার ব্যাবহারকরী এই প্লাটফর্মটিতে যুক্ত হয়েছেন। ‘চলবে রবি’ অ্যাপ ব্যবহার করে বেশ খুশি শিক্ষার্থী শামসুল আলম নিলয়। তিনি অ্যাপটি দিয়ে বন্ধু-বান্ধব বা তাদের পরিচিতজনদের মোবাইল নাম্বার রিচার্জ করছেন। আর ‘চলবে রবি’ ওয়ালেটে ফান্ড যোগ করার সময় কমিশন পাওয়ার মাধ্যমে খুঁজে পেয়েছেন সহজ উপার্জনের পথ।

আরও পড়ুন :

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাবিপ্রবিতে অসচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ 
র‍্যাগিংয়ে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা, হাবিপ্রবির দুই ছাত্র বহিষ্কার
হাবিপ্রবিতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
ইন্টারনেট গ্রাহক কমেছে ৩৫ লাখ
X
Fresh