• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

গ্রাহকদের স্বাগত জানালেন গ্রামীণফোনের প্রধান নির্বাহী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ অক্টোবর ২০১৮, ১৫:২৬

গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি গ্রাহকদেরকে দেশের সেরা নেটওয়ার্ক ব্যবহার করার জন্য তাদের স্বাগত জানিয়েছেন। রোববার মতিঝিলে গ্রামীণফোন সেন্টারে গ্রাহকদের সাথে সরাসরি সাক্ষাৎ করে তাদের স্বাগত জানান।

গ্রামীণফোনের হ্যালোজিপি উদ্যোগের অংশ হিসেবেই তিনি এদিন গ্রাহকদের সঙ্গে সাক্ষাৎ করেন।

হ্যালোজিপি গ্রামীণফোনের একটি বিশেষ উদ্যোগ যার মাধ্যমে গ্রামীণফোন গ্রাহকদের সরাসরি অংশগ্রহণের মাধ্যমে তাদের মতামত গ্রহণ করে গ্রাহকসেবার মানোন্নয়নে কাজ করা হয়।

অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি বলেন, ‘পূর্বে অনুষ্ঠিত হ্যালোজিপি’র উদ্যোগ থেকে গ্রাহকদের কাছ থেকে পাওয়া মতামতের ওপর ভিত্তি করে আমাদের কর্মীরা নিরলসভাবে গ্রাহক সন্তুষ্টিতে জন্য কাজ করেছে। সম্প্রতি, আমরা ৭ কোটি ১০ লাখ গ্রাহকের মাইলফলক স্পর্শ করেছি। আমাদের নেটওয়ার্কে গ্রাহকদের অবিচল আস্থার কারণেই এটা সম্ভব হয়েছে।’

অনুষ্ঠানে আগত গ্রাহকদের সাথে গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি গ্রামীণফোনের বিভিন্ন সেবার মান, সমস্যা ও সমাধান নিয়ে আলাদাভাবে কথা বলেন। এই সেশনটি ‘ফেসবুক লাইভ’ এর মাধ্যমে ফেসবুকে সরাসরি সম্প্রচারিত হয় যেখানে গ্রাহকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেয়া হয়। গ্রাহকদের প্রশ্নের জবাবে গ্রামীণফোনের মাইকেল ফোলি আরো বলেন যে, এ বছরের মধ্যেই গ্রামীণফোনের সকল বিটিএস ন্যুনতম থ্রিজি অথবা ফোরজি সেবার আওতায় অন্তর্ভুক্ত হবে।

সেশনে প্রযুক্তি, বাণিজ্য, গ্রাহকসেবা, যোগাযোগসহ গ্রামীণফোনের বিভিন্ন বিভাগের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি ও ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আযমানের নেতৃত্বে দেশব্যাপী হ্যালোজিপি সেশনের আয়োজন করা হচ্ছে।

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রতি বছর দূষণে প্রাণ হারাচ্ছেন পৌনে ৩ লাখ বাংলাদেশি
বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরি লিমিটেডের সমরাস্ত্র প্রদর্শনীতে অংশগ্রহণ
আইএমএফের হিসাবে দেশের রিজার্ভ কত, জানাল কেন্দ্রীয় ব্যাংক
বাংলাদেশে দর্শক মাতাতে আসছেন আতিফ আসলাম
X
Fresh