হয়ে গেলো এসিআই মোটরসের ‘আসল স্টারদের আসল অধিনায়ক’

প্রকাশ | ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১১:৫০ | আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১২:০৬

আরটিভি অনলাইন ডেস্ক

এসিআই মোটরস্ আন্তর্জাতিক মান সম্পন্ন কৃষি যন্ত্রপাতি বাজারজাতকরণে বাংলাদেশের অন্যতম শীর্ষ স্থানীয় কোম্পানি। কৃষকদের চাহিদা পূরণে প্রতিনিয়ত কৃষিতে অত্যাধুনিক ফার্ম মেশিনারি প্রদান করে কৃষি ক্ষেত্রে কমপ্লিট সল্যুশন প্রদান করছে। পাশাপাশি বাংলাদেশের কৃষি ক্ষেত্রকে নতুন মাত্রায় নিয়ে যেতে নিরলস কাজ করে যাচ্ছে এসিআই মোটরস্।

সমগ্র বাংলাদেশে ৩০০ অধিক স্বনামধন্য ডিলার দ্বারা ব্যবসা পরিচালনা করার পাশাপাশি দক্ষ সার্ভিস টিম দ্বারা কৃষি যন্ত্রাংশের সার্বক্ষণিক বিক্রয়োত্তর সেবা প্রদান করছে। যার ফলে অতি সহজে কৃষকদের পাশে থেকে কাজ করার সুযোগ পাচ্ছে এসিআই মোটরস্।

কৃষকদের আরও আধুনিক ও যুগোপযোগী সেবা দেওয়ার জন্য ৭ সেপ্টেম্বর ২০১৮ রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত এসিআই লিমিটেডের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হলো এসিআই পাওয়ার টিলার প্রোডাক্ট এর সম্মানিত ডিলার, ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি বিন মুর্তজা এবং নির্বাচিত কৃষকদের নিয়ে আয়োজিত “আসল স্টারদের আসল অধিনায়ক” অনুষ্ঠান।

অনুষ্ঠানে বাংলাদেশের কৃষি উন্নয়ন, ব্যবসা সম্প্রসারণ এবং ব্যবসায়িক ডিলারদের নিয়ে কথা বলেন কোম্পানির এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস, ডিরেক্টর সেলস মো. আজম আলী।

এছাড়া উপস্থিত ছিলেন চীনের বিশ্ববিখ্যাত পাওয়ার টিলার প্রস্তুতকারক কোম্পানি ঝেজিয়াং সিফেং মেশিনারিজ এর চেয়ারম্যান ওয়াং, মাইকেল এবং বিদেশি অতিথিরা।

আরও পড়ুন :

সংবাদ বিজ্ঞপ্তি