• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

ফোটন মটর-এর সঙ্গে এসিআই মটরস্-এর ডিলারশিপ চুক্তি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৮ আগস্ট ২০১৮, ১৯:১৬ | আপডেট : ২৮ আগস্ট ২০১৮, ১৯:৩৯
এসিআই মটরস্ নিয়ে এসেছে উচ্চ প্রযুক্তিসম্পন্ন এবং চীনের স্বনামধন্য ১নং বাণিজ্যিক যান উৎপাদনকারী প্রতিষ্ঠান ফোটন মটর গ্রুপ এর উৎপাদিত বিভিন্ন যানবাহন।

এ উপলক্ষে গতকাল সোমবার তেজগাঁওস্থ এসিআইয়ের প্রধান কার্যালয়ে এসিআই মটরস্ লিমিটেড এবং ফোটন মটর গ্রুপের মধ্যে এক্সক্লুসিভ ডিলারশিপ ও লোকাল অ্যাসেমব্লিং (সিকেডি) চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তিতে স্বাক্ষর করেন এসিআই মটরস্ এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও ড. এফএইচ আনসারী এবং ফোটন মটর গ্রুপ এর পক্ষে স্বাক্ষর করেন ফোটন মটর গ্রুপ-এর সাউথ এশিয়ার এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ডেভিড লী।
-------------------------------------------------------
আরও পড়ুন: ভারতীয় কোনও কোম্পানিতে প্রথম বিনিয়োগ করছেন ওয়ারেন বাফেট
-------------------------------------------------------

এই চুক্তির মাধ্যমে এসিআই মটরস্ এর সাথে কমার্শিয়াল ভেহিক্যাল এর এক বৃহৎ পরিসর যুক্ত হলো। পিকআপ, ডাবল কেবিন পিকআপ, স্কুল ভ্যান, ডাম্প ট্রাক, ট্রানজিট মিক্সার, বাল্ক সিমেন্ট ক্যারিয়ার, ফায়ার সার্ভিস ভেহিক্যাল, ক্লিনিং ভেহিক্যাল, হেভি ক্রেন ইত্যাদি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্ট অথরিটির (বিআইডিএ) এক্সিকিউটিভ চেয়ারম্যান কাজী এম আমিনুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন ফোটন ইন্টারন্যাশনালের প্রেসিডেন্ট চ্যাং রুই, এসিআই মটরস্-এর এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রতরঞ্জন দাসসহ  এসিআই লিমিটেডের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

প্রসঙ্গত, বাংলাদেশের সর্ববৃহৎ কৃষি যন্ত্রপাতি সরবরাহকারী প্রতিষ্ঠান এসিআই মটরস্ লিমিটেড কৃষি যন্ত্রপাতি ছাড়াও বিশ্ববিখ্যাত হেভি কনস্ট্রাকশন ইকুইপমেন্ট ও বিশ্ববিখ্যাত ইয়ামাহা মোটরসাইকেল সরবরাহ করে আসছে।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়