সাশ্রয়ী মূল্যে নতুন স্মার্টফোন আনলো লিনেক্স

প্রকাশ | ১১ আগস্ট ২০১৮, ১৬:৪১ | আপডেট: ১১ আগস্ট ২০১৮, ১৬:৫৫

আরটিভি অনলাইন ডেস্ক

সাশ্রয়ী মূল্যে নতুন স্মার্টফোন দেশের বাজারে এনেছে অ্যামেরিকান ব্র্যান্ড লিনেক্স। গুগল (জিএমএস) সার্টিফিকেশন পাওয়া ও ফুল ভিউ ডিসপ্লের এলআই ২২ স্মার্টফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ভার্সন ওরিও ৮.১.০ গো এডিশন।

রয়েছে ১.৩ গিগাহার্টজের কোয়াড কোর, এমটিকে প্রসেসর, ৮ জিবি রম ও এক জিবি র‌্যাম।

স্মার্টফোনটিতে ডাবল মাইক্রো সিম ও আলাদা এইচডি কার্ড ব্যবহার করা যাবে। এর সামনে ৫ মেগাপিক্সেল ও পেছনে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা।

নিখুঁত সেলফি ও ছবি তোলার জন্য এতে ব্যবহার করা হয়েছে ডুয়েল ফ্ল্যাশ লাইট।

এছাড়া রয়েছে এইচডি ভিডিও প্লেব্যাক, জিপিএস, কুইক জেসচার, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্স, জি সেন্সর, এক্সিলারেশন সেন্সরসহ অত্যাধুনিক সুবিধা।   

-------------------------------------------------------
আরও পড়ুন : নেপাল থেকে জলবিদ্যুৎ কিনতে সমঝোতা সই বাংলাদেশের
-------------------------------------------------------

লিনেক্সের জেনারেল ম্যানেজার নাহিদুল ইসলাম জানান, ব্ল্যাক ও ব্লু এই দুই রঙের লিনেক্স এলআই ২২ হ্যান্ডসেট বাজারে পাওয়া যাবে। প্রতিটি হ্যান্ডসেট প্যাকেজের সাথে মিলবে ডাটা ক্যাবল, চার্জার হেড, হেডফোন, একটি স্কিন প্রোটেক্টর  এবং একটি সিলিকন কভার। উচ্চ ক্ষমতা সম্পন্ন লথিয়িাম আয়ন ২ হাজার ৮০০ এমএএইচ ব্যাটারি  যা দেবে দীর্ঘ চার্জের নিশ্চয়তা। এছাড়াও  ফোনটিতে রয়েছে  ব্যাটারি সেভিং মোড অফশন।

অত্যাধুনিক ও আর্কষণীয় কনফিগারেশনের এলআই২২ মডেলের স্মার্টফোনটি নিকটস্থ যেকোনো মোবাইলের আউটলেটে এক বছরের বিক্রয়োত্তর সেবাসহ সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে।

আরও পড়ুন :

এসআর