• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

পুরস্কার পেলেন প্রাণ ফ্লেভারড মিল্ক ও আরটিভি অনলাইন কুইজ বিজয়ীরা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৯ আগস্ট ২০১৮, ১৪:১০ | আপডেট : ০৯ আগস্ট ২০১৮, ১৪:১৯
বিশ্বকাপ ফুটবল ২০১৮-উপলক্ষে ‘প্রাণ ফ্লেভারড মিল্ক ও আরটিভি অনলাইন কুইজ প্রতিযোগিতা’য় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়েছে।

বুধবার দুপুরে রাজধানীর বাড্ডায় হোসেন মার্কেটে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়।

১৫ জুলাই ফিফা বিশ্বকাপ ট্রফি কোন ভাগ্যবানের হাতে ওঠছে- সেটার দিকে তাকিয়ে ছিল গোটা বিশ্ব। ৩২টি দেশের সেরা তারকারা সম্মুখ সমরে নেমেছিলেন। দীর্ঘ এক মাসের লড়াইয়ের পর ট্রফির স্বাদ পায় ফ্রান্স।

রাশিয়ায় অনুষ্ঠিত এই বিশ্বকাপ নিয়ে আরটিভি অনলাইনের পাঠকদের জন্য আয়োজন করা হয় ‘প্রাণ ফ্লেভার্ড মিল্ক  ও আরটিভি অনলাইন বিশ্বকাপ ফুটবল কুইজ কনটেস্ট’। এবারের আয়োজনে বিশ্বকাপ নিয়ে প্রতিদিন ছিল একটি করে কুইজ।

এই প্রতিযোগিতায় প্রায় ২০ হাজার জন অংশগ্রহণ করে। এর মধ্য থেকে প্রতিদিন ৫ জনকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়। সবমিলে পুরস্কার পান ১৫৫ বিজয়ী।

এরপর ক্যাম্পেইন শেষে বিজয়ীদের মধ্য থেকে সেরা ১০ জনকে বেছে নেয়া হয়। বিজয়ীরা সবাই প্রাণ ডেইরীর পক্ষ থেকে পেয়েছেন গিফট হ্যাম্পার। তাছাড়া এই ১০ জনের মধ্য থেকে ৩ জনকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়। 

প্রথম পুরস্কার পান ময়মনসিংহের অঞ্জন পণ্ডিত, দ্বিতীয় পুরস্কার ঢাকার মুগদার বাসিন্দা মো. মিনহাজ আর তৃতীয় বিজয়ী ছিলেন বরিশালের রাজীব শিকদার।

অনুষ্ঠানে প্রাণ ডেইরীর ব্র্যান্ড ম্যানেজার আব্দুল্লা হির রাফি, ক্যাটাগরি ম্যানেজার মাকসুদুর রহমান ও ডিজিটাল মিডিয়ার অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার আনিছুর রহমান ও রেজওয়ানুল হকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :

এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়