• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

বেঙ্গল মিটে ঘরে বসেই পাবেন কুরবানির পশু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৭ আগস্ট ২০১৮, ১৯:২২ | আপডেট : ০৭ আগস্ট ২০১৮, ১৯:৩৩
নিরাপদ ও পরিচ্ছন্ন কুরবানির প্রতিশ্রুতি নিয়ে বেঙ্গল মিট শুরু করলো অনলাইন কুরবানির হাট।  

www.bengalmeat.com/qurbani. এই অনলাইন হাট থেকে গ্রাহকরা ক্রয় করতে পারবেন সম্পূর্ণ স্টেরয়েড ও রোগমুক্ত কুরবানির পশু।

কুরবানির পশু কেনার পাশাপাশি গ্রাহকরা আরও পাচ্ছেন পরিপূর্ণ কুরবানি সেবার মাধ্যমে বিশ্বমানের নিরাপদ খাদ্য নীতিমালা অনুযায়ী মাংস প্রসেসিং ও হোম ডেলিভারির সুবিধা।

এই অনলাইন সাইটটি একটি সাধারণ শপিং সাইট এর মতোই কাজ করে; যার ফলে ক্রেতারা এই ওয়েবসাইটটি অপারেট করতে পারবে সাবলীলায় ও সহজে। ভার্চ্যুয়াল প্ল্যাটফর্ম হওয়ায় এই ওয়েবসাইটে কুরবানির পশু বিষয়ক প্রয়োজনীয় সব তথ্য পাওয়া যাবে।

ল্যান্ডিং পেজটিতে ক্রেতারা কুরবানির পশু বাছাই এর পাশাপাশি পাবেন পশু ক্রয়ের সহজ নিয়মাবলী। সাধারণত কুরবানির হাটে নিজে গিয়ে পর্যবেক্ষণ করে কুরবানির পশু ক্রয় করাই বর্তমানে অনেকটা চ্যালেঞ্জিং। এই অসুবিধা সমাধান করতে সাইটে আছে পশুর সর্বাধিক তথ্য।

আছে পশুর জাত, বয়স ও ওজন সংক্রান্ত সব প্রয়োজনীয় তথ্য। এর পাশাপাশি থাকছে খাদ্যতালিকা ও স্বাস্থ্যপরীক্ষা সম্বলিত বিস্তারিত তথ্যসমূহ। সঠিক ধারণা পাওয়ার জন্য পশুগুলোকে উচ্চতা স্কেলের সামনে দাঁড় করিয়ে পশুর ছবি তোলা হয়েছে ও সাথে দেয়া হয়েছে পশুর ছোট ভিডিও ক্লিপ।

ঢাকা, চট্টগ্রাম, ও সিলেট মহানগরের অধিবাসীরা এই অনলাইন কুরবানির হাটের মাধ্যমে পছন্দের কুরবানির গরু ডেলিভারি পাবেন বাড়িতেই। আর পরিপূর্ণ কুরবানি সেবা, (যেখানে মাংসের প্রসেসিং করবে বেঙ্গল মিট), উপভোগ করতে পারবেন শুধু ঢাকা মহানগরীর অধিবাসীরা। এবছর ক্রেতাদের জন্য আছে প্রথমবারের মতো অনলাইন পেমেন্ট এর সুবিধা, যার মাধ্যমে প্রবাসীরাও পারবেন পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে কুরবানির সেবা অর্ডার করতে এবং ঢাকা, সিলেট ও চট্টগ্রাম মহানগরীর যেকোনও ঠিকানায় পৌঁছে দিতে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাইফুল আলম, কুরবানি প্রজেক্ট ইন-চার্জ এবং এইচ ইউ এম মেহেদী সাজ্জাদ, হেড অফ মার্কেটিং।

এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়