বর্ষপূর্তিতে ৮২ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে দারাজ

প্রকাশ | ০২ আগস্ট ২০১৮, ১৫:৩০ | আপডেট: ০২ আগস্ট ২০১৮, ১৬:০৬

আরটিভি অনলাইন রিপোর্ট

পথ চলার ৪ বছর পূরণ করেছে দারাজ। চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে বিশাল অ্যানিভার্সারি অনলাইন সেলের আয়োজন করেছে বাংলাদেশের অনলাইন মার্কেটপ্লেস কোম্পানিটি। এই সেলের আওতায় দারাজ থেকে অনলাইন কেনাকাটায় ক্রেতারা ৮২  শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

আজ বৃহস্পতিবার রাজধানীর সোনারগাঁও হোটেলে দুপুরে এই বর্ষপূর্তি উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন: কানাডা থেকে ৩ বিমান কিনছে সরকার
--------------------------------------------------------

ওই অনুষ্ঠানের দারাজের কর্মকর্তারা এই ছাড়ের ঘোষণা দেন। আগামীকাল ৩ আগস্ট থেকে ৬ পর্যন্ত এই ছাড় চলবে। দারাজে তালিকাভুক্ত সাড়ে তিন লাখেরও বেশি পণ্যে এই ছাড় পাওয়া যাবে।

দারাজের কর্মকর্তারা জানান, বর্ষপূর্তি ক্যাম্পেইন চলাকালীন ১২টি ফ্ল্যাশ সেল আয়োজন করা হচ্ছে। এছাড়া নানা ধরনের আকর্ষণীয় ডিসকাউন্টের মধ্যে রয়েছে ভাউচার গেজ দা কোড, ডাবল টাকা ভাউচার ও আই লাভ ভাউচার। বিকাশ পেমেন্টে থাকছে ২০ শতাংশ ক্যাশব্যাক সুবিধা। ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ৪ টাকা ডিল ও সারপ্রাইজ বক্স।

দারাজ বাংলাদেশের জনসংযোগ কর্মকর্তা ফয়েজ আহমেদ বলেন, দারাজের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আমরা আমাদের ক্রেতাদের জন্য আকর্ষণীয় সব ডিলস নিয়ে এসেছি। ৪ টাকার ডিলে নির্দিষ্ট কিছু পণ্য পাওয়া যাবে। এ অফারের আওতাভুক্ত পণ্যগুলো দারাজের অনলাইনে শো করবে।এগুলোর মধ্য থাকবে ঘড়ি, সালোয়ার কামিজ ও ব্যাগের মতো দামি পণ্য।

এছাড়া থাকবে দারুণ ডিসকাউন্টে সারপ্রাইজ বক্স; যেখানে গ্রাহকরা যত টাকার অর্ডার করবেন তার থেকে বক্সে অনেক গুণ মূল্যের পণ্য পেয়ে যাবেন। যেমন ২ হাজার টাকার পণ্যের বক্সে মিলতে পারে ৪ হাজার টাকার পণ্য।

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদুল হক এসময় বলেন, গ্রাহকদের জন্যই আমরা আছি। বছরের এই সময়টাই আমরা চাই গ্রাহকদের বেশি আকৃষ্ট করতে।

আরও পড়ুন: 

এসআর