• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রাইজবন্ডে ৬ লাখ টাকার পুরস্কার জিতল …

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ আগস্ট ২০১৮, ১৬:৩৫

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের সর্বশেষ ৯২তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে। ছয় লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ীর নম্বর ০৩৩৯২৬৭ এবং ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০৭৬৪৬৪০।

এক লাখ টাকা করে দুটি তৃতীয় পুরস্কারের নম্বর ০৫৪৪৬৮৪ ও ০৮২৫৩১৭। এছাড়া প্রতিটি ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০৪২৫৮৪৫ ও ০৭৬৭৭৪৩।

মঙ্গলবার ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) মো. সেলিম রেজা-এর সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : ভারত থেকে গরু আনতে হবে কেন?
--------------------------------------------------------

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এই ‘ড্র’ পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৫১টি সিরিজ যথা-কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ এবং খস এই ‘ড্র’ এর আওতাভুক্ত।

উপরোক্ত সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়। নিম্নে বর্ণিত সংখ্যার বন্ডগুলো সাধারণভাবে প্রতিটি সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হবে।

প্রতিটি ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর হলো- ০০২২০১১ ০২২৭০৪৯ ০৩৫৮৪১০ ০৫৮৩৭৭৮ ০৮৩৩১৮০ ০০৬৮৯৩৪ ০২৪১৮৬১ ০৪০৯৫০৮ ০৫৯৭৮৯৩ ০৮৬৮৯৯২ ০০৮৩০২৪ ০২৪২১৪১ ০৪৪০১৩৮ ০৬০৩৪৮০ ০৮৭২৪৭৮ ০১৬৩৭৪৭ ০২৫৭৬১০ ০৫১৯৩৩৫ ০৬৫৫০৭১ ০৯০৯৪৯৪ ০১৭৪৫৯৭ ০২৮৯৮৭৪ ০৫৪৪৭৬৯ ০৬৫৭৯৭৮ ০৯১৪০৪১ ০১৭৭৪১৯ ০৩২১৩৯১ ০৫৫৬২১৮ ০৭১৭১৯৪ ০৯২৩২৪১ ০১৮১৮৫৩ ০৩২২০৮৫ ০৫৬১৮২৪ ০৭১৭৪৪২ ০৯৫৪৯৬৭ ০২২৫৯২১ ০৩২৯০০৩ ০৫৭৩৩৩০ ০৮১৭২৮৬ ০৯৫৮৫৬৭।

আরও পড়ুন :

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’
প্রেডিক্ট এবং উইন গিফটস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
ড. ইউনূস ইউনেস্কোর পুরস্কার পাননি: শিক্ষামন্ত্রী
৩-৩ গোলে ড্র ব্রাজিল-স্পেনের ম্যাচ
X
Fresh