• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

চার ক্যামেরার নতুন নোভা স্মার্টফোন আনলো হুয়াওয়ে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ জুলাই ২০১৮, ১৪:২৯

বাংলাদেশের বাজারে তৃতীয় প্রজন্মের জন্য নোভা থ্রিআই স্মার্টফোন আনলো বিশ্বখ্যাত প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। আজ রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক অনুষ্ঠানে ফোনটি দেশের বাজারে বাজারজাত শুরু করে প্রতিষ্ঠানটি।

হুয়াওয়ে জানায়, সর্বাধুনিক কিরিন ৭১০ চিপসেটের সঙ্গে এআই প্রযুক্তি ও ইএমইউআই ৮.২ বিশিষ্ট এই হ্যান্ডসেট এমন একটি ইএমইউআই ইকোসিস্টেম তৈরি করে; যা এআই শপিং, এ আই গ্যালারি, এআই কমিউনিকেশনের ক্ষেত্রে গ্রাহকদের জন্য হ্যান্ডসেট ব্যবহারের অভিজ্ঞতাকে করবে আরও বেশি সহজ ও সাবলীল। কিরিন ৭১০ এসওসির সঙ্গে ১২৮ জিবি রম ও ৪ জিবি র‌্যামের হ্যান্ডসেটটিতে রয়েছে জিপিইউ টারবো; যা গ্রাফিক্সের গুণগত মান বৃদ্ধি করবে।

স্মার্টফোনটিতে রয়েছে চারটি ক্যামেরা। সামনের ক্যামেরা দুটি যথাক্রমে ২৪ মেগাপিক্সেলের ও ২ মেগাপিক্সেলের; যা ছবিকে করবে আরও প্রানবন্ত। এছাড়া হ্যান্ডসেটটির রয়েছে ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সরের পেছনের ক্যামেরা।

--------------------------------------------------------
আরও পড়ুন : বঙ্গবন্ধু স্যাটেলাইটের গ্রাউন্ড স্টেশন উদ্বোধন কাল
--------------------------------------------------------

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন শি বলেন, আমাদের গ্রাহকদের নতুন প্রযুক্তির অভিজ্ঞতা উপহার দেয়ার জন্য অঙ্গীকারের বাস্তবতা হুয়াওয়ে নোভা থ্রিআই। আশা করছি হুয়াওয়ে নোভা থ্রিআই গ্রাহকদের প্রত্যাশাকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে।

অনুষ্ঠানে জানানো হয়, হ্যান্ডসেটটির দাম রাখা হয়েছে ২৮ হাজার ৯৯০ টাকা। যা হুয়াওয়ের সব ব্র্যান্ড, পিকাবো, গ্যাজেট অ্যান্ড গিয়ারে পাওয়া যাবে।

আগামী ১ আগস্ট থেকে ফোনটির অগ্রিম বুকিং দেয়া যাবে। এই সুযোগ চালু থাকবে ১০ আগস্ট পর্যন্ত। অগ্রিম বুকিং দেয়া গ্রাহকরা পাবেন আকর্ষনীয় গিফট বক্স।

হ্যান্ডসেটটি কিনলে গ্রামীনফোন গ্রাহকরা ৫ জিবি ইন্টারনেট ফ্রি পাবেন; যার মেয়াদ হবে ১০ দিন। এছাড়া ফোনটি কেনা যাবে ৬ মাসের কিস্তিতেও।

আরও পড়ুন :

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাজারে এল শাওমির নতুন পোকো ফোন
স্মার্টফোনের মাধ্যমে জনগণের ওপর নজরদারি করছে সরকার : ফখরুল
ই-লাইসেন্সধারীদের জন্য সুসংবাদ
কর নিয়ে নেতিবাচক মনোভাব দূর করতে হবে  
X
Fresh