• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

যশোরে ইউনাইটেড হাসপাতালের যৌথ উদ্যোগে বৈজ্ঞানিক সেমিনার অনুষ্ঠিত

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৯ জুলাই ২০১৮, ১৮:১৮
যশোরের ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের প্রায় দেড় শতাধিক চিকিৎসকদের নিয়ে ওই হাসপাতাল ও ঢাকার ইউনাইটেড হসপিটালের যৌথ উদ্যোগে একটি বৈজ্ঞানিক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

২৫০ শয্যার জেনারেল হাসপাতাল, যশোর এর মিলনায়তনে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

‘রিসেন্ট অ্যাডভান্সসেস ইন অনকোলজী’ শীর্ষক সেমিনারে স্বাগত বক্তব্য দেন ইউনাইটেড হসপিটালের চিফ কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট ডা. শাগুফা আনোয়ার।

সেমিনারে ইউনাইটেড হসপিটালের রেডিয়েশন অনকোলজী বিভাগের কনসাল্টেন্ট ডা. সৌমেন বসু আধুনিক প্রযুক্তিগত উৎকর্ষতায় জটিল রোগ নির্ণয়ে এবং রোগ নিরাময়ে রেডিয়েশন অনকোলজীর প্রযুক্তিগত ও অত্যাধুনিক প্রয়োগ তুলে ধরেন এবং ইউনাইটেড হসপিটালের যুগান্তকারী ও অত্যাধুনিক সুব্যবস্থা সম্পর্কে বক্তব্য রাখেন।

এ সময় ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল কালাম আজাদ সেমিনারের চেয়ারম্যান হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. মো. গিয়াসউদ্দিন, অধ্যক্ষ যশোর মেডিকেল কলেজ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যথাক্রমে ডা. একেএম কামরুল ইসলাম বেনু, প্রেসিডেন্ট বিএমএ, যশোর, ডা. এম এ বাশার, সেক্রেটারি, বিএমএ, যশোর ও ডা. আতিকুর রহমান, প্রেসিডেন্ট, স্বাচিপ, যশোর।

সেমিনারে সঞ্চালকের দ্বায়িত্ব পালন করেন ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল, যশোর এর সিএমই কমিটির সমন্বয়ক ডা. মো. রবিউল ইসলাম।

সেমিনার শেষে ধন্যবাদ বক্তব্য জ্ঞাপন করেন ডা. মো. আক্তারুজ্জামান, সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান, নাক-কান ও গলা বিভাগ, ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল, যশোর। সেমিনারের শেষে প্রাণবন্ত প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হয়।

যশোর ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল ও চিকিৎসকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সফল এ সেমিনার ভবিষ্যতে ইউনাইটেড হসপিটাল ও যশোর ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল রোগীদের মধ্যে সুদৃঢ় মেলবন্ধন হিসাবে কাজ করবে বলে সেমিনারে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়