• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বিমানের টিকিটে ছাড় দিলো ইউএস-বাংলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জুলাই ২০১৮, ১৩:৫০

দিনটি ছিল মঙ্গলবার। সকাল থেকেই দিনব্যাপী শুভাকাঙ্খীদের ভালোবাসায় সিক্ত হয়0 দেশের শীর্ষস্থানীয় বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। এদিন আনন্দঘন পরিবেশে ইউএস-বাংলার ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সারাদিন ইউএস-বাংলার অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের সব যাত্রীকে শুভেচ্ছাস্বরূপ উপহার সামগ্রী প্রদান করা হয় এবং ইন-ফ্লাইট সার্ভিস ছিল অন্যদিনের তুলনায় ভিন্নতায় ভরপুর।

সম্মানিত যাত্রী সাধারণকে পঞ্চম বর্ষে পদার্পণ উপলক্ষে এদিন থেকে সপ্তাহব্যাপী ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো গন্তব্যে ১০ শতাংশ ডিসকাউন্ট সুবিধা দেয়া হছে।

বিষয়টি এয়ারলাইন্স সংস্থাটির জনসংযোগ কর্মকর্তা কামরুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান।

তিনি আরও বলেন, বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী রুটে ফ্লাইট পরিচালনা করছে। আন্তর্জাতিক রুটে বর্তমানে ঢাকা থেকে কলকাতা, মাস্কাট, দোহা, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, ব্যাংকক ও গুয়াংজু রুটে এবং চট্টগ্রাম থেকে কলকাতা, মাস্কাট ও দোহা রুটে নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে।

বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে মোট সাতটি এয়ারক্রাফট রয়েছে, যার মধ্যে ১৬৪ আসনের চারটি বোয়িং ৭৩৭-৮০০ এবং ৭৬ আসনের তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট আছে। যাত্রীসেবার অনন্য নজির স্থাপন করায় স্বীকৃতিস্বরূপ ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুটে গত তিন বছর যাবত সেরা এয়ারলাইন্স এর মুকুট অর্জন করতে পেরেছে।

“ফ্লাই ফাস্ট-ফ্লাই সেফ” স্লোগান নিয়ে যাত্রা শুরু করা ইউএস-বাংলা এয়ারলাইন্স সর্বোচ্চ সেবা প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল-মামুন বলেন, “ বাংলাদেশের সকল বিমানবন্দরে ফ্লাইট পরিচালনার মাধ্যমে দেশের মানুষকে আকাশপথে ভ্রমণে উদ্বুদ্ধ করা এবং বিদেশী পর্যটকদেরকে কাছে বাংলাদেশকে তুলে দেয়ার কাজ ও করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।”

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়োগ দেবে ইউএস-বাংলা, সাপ্তাহিক ছুটি ২ দিন
রানওয়েতে দুই বিমানের সংঘর্ষ, অল্পের জন্য বাঁচলেন ১৩৫ যাত্রী
বিমানবন্দরে ডলার কারসাজি : ১৯ ব্যাংকারসহ ২১ জনের নামে মামলা
বিমানবন্দরে ডলার আত্মসাৎ, ১৯ ব্যাংকারসহ ২১ জনের বিরুদ্ধে মামলা
X
Fresh