• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কোরবানির ঈদ ক্যাম্পেইন

ওয়ালটনের পণ্য কিনে গাড়ি জেতার সুযোগ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ জুলাই ২০১৮, ১৫:০২

বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে নিয়ে আসতে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এই ডিজিটাল কার্যক্রম আরও জোরদার করতে এবার নতুন ঘোষণা নিয়ে এসেছে দেশীয় প্রতিষ্ঠানটি। প্রতিবার ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাবেন ৫০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার। পেতে পারেন নতুন গাড়িও। এই সুযোগ থাকছে ১ জুলাই থেকে কোরবানীর ঈদ বা ঈদুল আযহা পর্যন্ত।

শনিবার রাজধানীতে ওয়ালটন কর্পোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ডিক্লারেশন প্রোগ্রামে এসব তথ্য জানানো হয়। এতে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, এসএম জাহিদ হাসান, মো. হুমায়ুন কবীর, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়াসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

--------------------------------------------------------
আরও পড়ুন: সুইস ব্যাংকে কালো টাকার পাহাড় থামাতে পারলেন না মোদি!
--------------------------------------------------------

উল্লেখ্য, গত এপ্রিল থেকে জুন পর্যন্ত ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষ্যে ওয়ালটন টিভিতে চলেছে ডিজিটাল ক্যাম্পেইন। ওই সময়ে ক্রেতারা প্রতিবার ওয়ালটন ফ্রিজ, টিভি অথবা এসি কিনে রেজিস্ট্রেশন করলেই পেয়েছেন আমেরিকা-রাশিয়ার বিমান টিকিট কিম্বা ফ্রিজ, টিভি, এসি ফ্রি অথবা ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।

অনলাইন ডিজিটাল কার্যক্রমকে আরও জোরদার করতে আসন্ন কোরবানি ঈদ উপলক্ষ্যে এই ক্যাম্পেইনের মেয়াদ আরও বাড়ানো হয়েছে।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় দেশের সকল ওয়ালটন প্লাজা এবং পরিবেশকদের কাছ থেকে ফ্রিজ, টিভি এবং এসি কেনার সময়ই তা রেজিস্ট্রেশন করানো হচ্ছে। গ্রাহকের নাম, ফোন নাম্বার এবং ক্রয়কৃত পণ্যের মডেলসহ বিস্তারিত ওয়ালটন সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। এ জন্য রয়েছে ওয়ালটনের নিজস্ব একটি ওয়েব পেজ। ওই পেজের মাধ্যমে গ্রাহক ঘরে বসে অনলাইনেই বিক্রয়োত্তর সেবা চাইতে পারবেন। জানতে পারবেন পণ্যটি কোন পর্যায়ে আছে, কখন ডেলিভারি দেয়া হবে ইত্যাদি।

আরও পড়ুন:

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাবিপ্রবিতে অসচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ 
৩ ঘণ্টায় বিক্রি হলো ট্রেনের ১৫ হাজার টিকিট
ঈদে দৌলতদিয়া-পটুরিয়া নৌরুটে চলবে ২০ লঞ্চ ও ১৫ ফেরি
৭ এপ্রিলের টিকিট মিলবে বৃহস্পতিবার
X
Fresh