• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ভারতের বাজারে ৩১০ সিসির বাইক আনছে বিএমডব্লিউ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জুন ২০১৮, ১৫:৫৯

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে ভারতের বাজারে আসছে বিএমডব্লিউর ‘জি’ সিরিজের দুইটি নতুন মডেলের মোটরবাইক। আগামী ১৮ জুলাই মুম্বাইসহ দেশটির প্রায় সব শোরুমে এটি পাওয়া যাবে।

অটোকারইন্ডিয়াসহ ভারতের বেশ কয়েকটি সংবাদ মাধ্যম জানিয়েছে, ১৮ জুলাই বিএমডব্লিউ বাজারে নিয়ে আসছে ‘জি’ সিরিজের দু’টি নতুন মডেল— জি ৩১০ আর এবং জি ৩১০ জি এস।

অনেক দিন ধরেই একটা জল্পনা চলছিল যে, বিএমডব্লিউ দুর্দান্ত ফিচার নিয়ে দু’টি নতুন মডেল নিয়ে আসছে ভারতে। অবশেষে সেই জল্পনার অবসান হতে চলেছে। বহু প্রতীক্ষিত সেই বাইক খুব শিগগির গ্রাহকদের হাতে তুলে দিতে পারবে বলে আশা করছে কোম্পানিটি।

--------------------------------------------------------
আরও পড়ুন: সরকারের কোটি টাকা ফাঁকি রুখে দিলো শুল্ক গোয়েন্দা
--------------------------------------------------------

জি ৩১০ আর এবং জি ৩১০ জিএস— এই মডেল দু’টির জন্য এরইমধ্যেই বুকিং শুরু হয়েছে।

অটোকারইন্ডিয়া বলছে, বুকিংয়ের জন্য টোকেন মানি হিসেবে ৫০ হাজার রুপি দিতে হবে গ্রাহকদের। অগ্রিম বুকিংয়ের জন্য গ্রাহকরা বিএমডব্লিউর কোনও আউটলেটে সরাসরি যেতে পারেন, কিংবা অনলাইনে বিস্তারিত জানতে পারেন।

দিল্লি, মুম্বাই, পুণে, চেন্নাই, বেঙ্গালুরু, আমদাবাদ এবং কোচি থেকে এই মডেল দুটো বিক্রি হবে বলে জানা গেছে। তবে চণ্ডীগড় এবং কলকাতাতেও খুব শিগগির এর বিক্রি শুরু হবে।

আলাদা মডেল হলেও দু’টি বাইকেরই ইঞ্জিন ক্ষমতা, চেসিস এক রাখা হয়েছে। ৩১২.২ সিসির সিঙ্গল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে এতে। ৩১০ আর মডেলটিকে স্পোর্টিং লুক দেওয়া হয়েছে। অন্যদিকে, ৩১০ জি এস মডেলটির লুক বাইকপ্রেমীদের মন কাড়বে বলেই আশা করছে কোম্পানিটি।

কোম্পানিটি আনুষ্ঠানিকভাবে বাইকের দাম ঘোষণা না করলেও বিশেষজ্ঞদের অনুমান মডেল দু’টির দাম হতে পারে সাড়ে তিন লাখ টাকার কাছাকাছি।

আরও পড়ুন:

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু
ভারতের লোকসভা নির্বাচনে আজ ভোটগ্রহণ শুরু 
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
X
Fresh