• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ইয়ামাহা ফুটবল ম্যানিয়া আয়োজন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ জুন ২০১৮, ১৬:৩৩

এসিআই মটরস্ বাংলাদেশে ইয়ামাহা মটর বাইক এবং এর খুচরা যন্ত্রাংশের একমাত্র ডিস্ট্রিবিউটর। এসিআই মটরস্ এসিআই লিমিটেড এর একটি সহযোগী প্রতিষ্ঠান। বর্তমানে ইয়ামাহার গ্রাহকদের সেবা আরো সহজতর করার জন্য সারাদেশে ৪০টিরও বেশি থ্রি’এস (সেলস্, সার্ভিস, স্পেয়ার পার্টস্) ডিলার পয়েন্ট এবং ২টি ফ্ল্যাগশিপ সেন্টার রয়েছে।

ফিফা বিশ্বকাপ ২০১৮-কে উপভোগ করার জন্য ইয়ামাহা তার ফ্যানদের জন্য আয়োজন করেছে ইয়ামাহা ফুটবল ম্যানিয়া। ফ্যান ও সমর্থকরা বিভিন্ন দেশের ও দলের খেলা সরাসরি বড় পর্দয় দেখার সুবিধার জন্য ইয়ামাহার এই আয়োজন।

ফিফা বিশ্বকাপ ফুটবল ২০১৮-কে স্মরণীয় করে রাখতে এ আয়োজনে থাকছে বড় পর্দায় বিশ্বকাপের খেলা দেখার সুযোগ, ফটোবুথ এবং আকর্ষণীয় গেমস ইত্যাদী। তাসফিয়া গার্ডেন, সিআরবি, চট্টগ্রাম এবং মোহাম্মদ আলী জিমনেসিয়াম, রিকাবী বাজার, সিলেটে ২১, ২২, ২৬ ও ২৭ জুন এবং ১০, ১১, ১৪ ও ১৫ জুলাই পর্যন্ত ইয়ামাহা ফুটবল ম্যানিয়া আয়োজন চলবে।

বিশ্বকাপ উন্মাদনায় সারা পৃথিবী উত্তাল। ফ্যান ও সমর্থকদের আবেগ অনুভুতিকে উৎসাহ প্রদান করতে ইয়ামাহা ফ্যান ও বাইক প্রেমীদের জন্য এই আয়োজন স্মরণীয় হয়ে থাকবে। অনুষ্ঠানস্থলে ইয়ামাহা ফ্যান ও বাইকারদের পাশাপাশি উপস্থিত থাকবে এসিআই মটরস্ এর স্থানীয় ডিলার ও কর্মকর্তাবৃন্দ।

বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীলঙ্কার বিপক্ষে নামার আগে যে বার্তা সাকিবের
আবারও নেতৃত্বে ফিরছেন বাবর আজম!
বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ঘুরে দাঁড়ানোর মিশনে মাঠে নামছে বাংলাদেশ
X
Fresh